মডেলের সঙ্গে রাত কাটিয়ে বিপাকে রোনালদো

২৯ এপ্রিল,২০১৩

মাদ্রিদ (আরটিএনএন/ দ্য সান/ ডেইলি মেইল): নতুন করে বিতর্কে জড়ালেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। গেল বুধবার চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ৪-১ গোলে নাস্তানুবাদ হয় রিয়াল। ওই হারের মাত্র ৪৮ ঘণ্টা আগে ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে রাত কাটিয়েছেন ‘সি আর সেভেন’। মডেলের নাম আন্দ্রেসা উরাহ।  তিনি ‘মিস বাট ব্রাজিল’ নামে খ্যাত।
 
এই বিতর্কের পর রোনালদোর বিপক্ষে দুটি অভিযোগ উঠছে। প্রথমত, এই ঘটনার ফলে তিনি বরুশিয়ার বিপক্ষে ম্যাচে ঠিকমতো মনযোগ দিতে পারেননি।

দ্বিতীয়ত, ২০১০ থেকে একই সাথে সময় কাটানো তার রাশিয়ান বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে প্রতারণা করেছেন।

তবে ব্রাজিলিয়ান মডেলের সব দাবি তুরি মেরে উড়িয়ে দিয়েছেন গ্যালাকটিকো সুপারস্টার। নিজের ফেসবুকে লিখেছেন, “এই মহিলা প্রচার পাওয়ার জন্য এসব করছেন। পুরো বিষয়টি মিথ্যা ও মনগড়া।”

তিনি আরও বলেন, “ ওই হোটেলে আমি একটা স্থানীয় পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়েছিলাম।”

রোনালদো যতই অস্বীকার করুন না কেন, ছাড়ার পাত্র নন উরাহ। ইংলিশ ট্যাবলয়েড ‘সান’কে তিনি বলেন, “রোনালদোর সঙ্গে কিছু মজার টেক্সট বিনিময়ের পর মাদ্রিদের একটি হোটেলে রাত কাটিয়েছেন তিনি।”

সত্যতা প্রমাণের জন্য উরাহ যে হোটেলে রাত কাটিয়েছেন তার নাম ও রুম নম্বরের কথা বলেছেন। হোটেলের নাম ‘ভিলা মেঘনা’। যার রুম নম্বর আর’৩।

একরাত কাটানোর জন্য রোনালদোর কাছ থেকে ১২ হাজার ৫০০ পাউন্ড পেয়েছেন বলেও স্বীকার করেছেন উরাহ। এছাড়া পর্তুগীজ তারকার শারিরিক সক্ষমতারও প্রশংসা করেন ব্রাজিলিয়ান মডেল।

ফুটবল পাতার আরো খবর

কোপা দেল রের শিরোপা রিয়াল মাদ্রিদের

খেলা ডেস্কআরটিএনএনভালেন্সিয়া: ফুটবলের রোমাঞ্চকর লড়াইয়ে বার্সেলোনাকে হারিয়ে কোপা দেল রের শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। স্প . . . বিস্তারিত

এবার বিশ্বকাপে পেলের ফেভারিট স্পেন ও জার্মানি

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএননিউইয়র্ক: সর্বকালের সেরা ফুটবলার হিসেবে খ্যাত পেলের কাছে নিজ দেশ নয়, আসন্ন বিশ্বকাপে তার ফেভারি . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]