পাকিস্তানের বিপক্ষে ম্যাচেও অনিশ্চিত স্টেইন

০৯ জুন,২০১৩

ক্রীড়া ডেস্ক
আরটিএনএন

লন্ডন: চ্যাম্পিয়নস ট্রফিতে নিজেদের দ্বিতীয় ম্যাচেও ডেল স্টেইনকে দলে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা। অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স জানিয়েছেন,  ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে ম্যাচেও অনিশ্চিত পেসার স্টেইন।

সোমবার এসবাস্টনে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। উভয় দলই তাদের প্রথম ম্যাচে হেরেছে। প্রোটিয়াসদের হার ভারতের কাছে। আর পাকরা ধরাশয়ী ক্যারিবীয়দের হাতে।

টুর্নামেন্ট শুরুর আগে থেকেই সমস্যায় ভুগছে প্রোটিয়ারা। ব্যক্তিগত কারণ দেখিয়ে আগেই দল থেকে নাম প্রত্যাহার করেছেন জ্যাক ক্যালিস। ৩ জুন পাকিস্তানের বিপক্ষে গা গরমের ম্যাচে ইনজুরিতে পড়েন স্টেইন। খেলতে পারেননি ভারতের বিপক্ষে।

এছাড়া পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছেন আরেক পেসার মরনে মরকেল। তার জায়গায় নেয়া হয়েছে আইপিএলে ভালো করা ক্রিস মরিসকে।

ক্রিকেট পাতার আরো খবর

ম্যাক্সওয়েল ঝড়ে পাঞ্জাবের জয়রথ অব্যাহত

খেলা ডেস্কআরটিএনএনশারজা: গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত ব্যাটিংয়ে আইপিএলে চলতি আসরে টানা তৃতীয় জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্ . . . বিস্তারিত

এক ইনিংসে ফের রাজ্জাকের ৯ উইকেট!

খেলা প্রতিবেদকআরটিএনএনঢাকা: আবদুর রাজ্জাক দেশসেরা বোলারদের অন্যতম এনিয়ে বিতর্ক নেই। তবে অভিজ্ঞ এই বাঁ-হাতি স্পিনারের সময় . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]