পাবনা টেক্সটাইল কলেজে ওয়াই-ফাই নেটওয়ার্ক স্থাপন

১০ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
পাবনা: পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ওয়াই-ফাই নেটওয়ার্ক স্থাপন করা হয়েছে। রবিবার ওয়াই-ফাই নেটওয়ার্ক উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ জনাব আব্দুল মান্নান। এ সময় প্রকল্প পরিচালক জনাব মহসিনুল আলমও উপস্থিত ছিলেন।

প্রকল্প পরিচালক জনাব মহসিনুল আলম জানান, কলেজের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতায় প্রকল্পের অংশ হিসেবে সমস্ত কলেজ ক্যাম্পাসে ওয়াই-ফাই নেটওয়ার্ক চালু করা হল।

এছাড়াও নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের লক্ষ্যে পুরো কলেজ ক্যাম্পাসকে এর আগেই  সৌর বিদ্যুতের আওতায় আনা হয়েছে বলে জানান তিনি।

ওয়াই-ফাই নেটওয়ার্ক চালু প্রসঙ্গে 'পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের" শেষ বর্ষের ছাত্র মোঃ তৌহিদুল কবীর ও মোঃ গোলাম কাদের নিস্টার জানান, ‘এ নেটওয়ার্ক চালুর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের দীর্ঘ দিনের প্রত্যাশার প্রাপ্তি ঘটল। সংযোগ চালুর প্রথম দিনেই মুঠোফোন এবং ল্যাপটপে ছাত্র-ছাত্রীদের ওয়াই-ফাই নেটওয়ার্কে ইন্টারনেট ব্যবহার করতে দেখা যায়।

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

ঢাবির ২ ছাত্রলীগ নেত্রীকে জুতাপেটা, হল থেকে বিতাড়িত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত-মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি আজমিরা বিনতে জামান নীলা ও সাধা . . . বিস্তারিত

চবিতে ছাত্রলীগের দুগ্রুপে দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: info@[email protected]