জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষ অনার্সের ফল রবিবার

০৮ জুন,২০১৩

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১০ সালের চতুর্থ বর্ষ অনার্স পরীক্ষার ২২টি বিষয়ের ফলাফল আগামীকাল রবিবার সকাল ১০টায় প্রকাশিত হবে।

বিষয়গুলো হলো- বাংলা, আরবি, ইসলামের ইতিহাস, দর্শন, ইসলামী শিক্ষা, সমাজ বিজ্ঞান, সমাজকর্ম, অর্থনীতি, ব্যবস্থাপনা, হিসাববিজ্ঞান, মার্কেটিং, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, পদার্থবিদ্যা, প্রাণিবিদ্যা, ভূগোল, মৃত্তিকা বিজ্ঞান, মনোবিজ্ঞান, পরিসংখ্যান, গণিত, লাইব্রেরি সায়েন্স, নৃ-বিজ্ঞান, গার্হস্থ্য অর্থনীতি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info এবং www.nuadmission.info থেকে ফলাফল জানা যাবে। অবশিষ্ট ছয়টি বিষয়ের ফলাফল এ সপ্তাহের মধ্যেই প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, ২০১০ সালের চতুর্থ বর্ষ অনার্স তত্ত্বীয় পরীক্ষা বিগত ১২ নভেম্বর ২০১২ তারিখে শুরু হয় যা ২৯ ডিসেম্বর ২০১২ তারিখে শেষ হয়। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২০ জানুয়ারি ২০১৩ থেকে শুরু হয়ে ৩১ মার্চ ২০১৩ তারিখে শেষ হয়।

এ বছর ২৮টি অনার্স বিষয়ে সারাদেশে মোট ১৮৪টি কলেজের ১ লাখ ৩ হাজার ৬১৮ জন পরীক্ষার্থী ১২৮টি কেন্দ্রে এ পরীক্ষায় অংশগ্রহণ করে। তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পাঁচ মাসের মধ্যে এই ফলাফল প্রকাশ করা হচ্ছে।

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

ঢাবির ২ ছাত্রলীগ নেত্রীকে জুতাপেটা, হল থেকে বিতাড়িত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত-মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি আজমিরা বিনতে জামান নীলা ও সাধা . . . বিস্তারিত

চবিতে ছাত্রলীগের দুগ্রুপে দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]