ইবিতে শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালিত

৩০ মে,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন

কুষ্টিয়া: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দোয়া মাহফিল, কোরআন খানি ও পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩২তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে এ উপলক্ষে কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ও খতিব ড. আ স ম শোয়াইব আহমেদ।

এতে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. নজিবুল হক, ইবি জিয়া পরিষদের সভাপতি প্রফেসর ড. আলীনুর রহমান, জিয়া পরিষদের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ড. রুহুল আমিন ভুঁইয়া, প্রফেসর ড. আব্দুর রহমান আনওয়ারী, রাষ্ট্রনীতি ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষক সেলিম উদ্দিন, জিয়া পরিষদ কর্মকর্তা ইউনিট সাধারণ সম্পাদক আব্দুল মুঈদ বাবুল, ইবি ছাত্রদল সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদসহ অন্যান্য নেতাকর্মীরা।

পরে বেলা সাড়ে ১১টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তরে পুষ্পস্তবক অর্পণ করে সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল।

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

ঢাবির ২ ছাত্রলীগ নেত্রীকে জুতাপেটা, হল থেকে বিতাড়িত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত-মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি আজমিরা বিনতে জামান নীলা ও সাধা . . . বিস্তারিত

চবিতে ছাত্রলীগের দুগ্রুপে দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]