এমসি কলেজে ছাত্রলীগের গোলাগুলি, আহত ২০

১৯ মে,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
সিলেট: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেটের এমসি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

রবিবার দুপুর ১২টার দিকে জেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি পঙ্কজ পুরকায়স্থ ও ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপু গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে সময় দুই টিভি সাংবাদিকসহ পাঁচ সাংবাদিককে মারধর করেছে ছাত্রলীগ। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।

জানা গেছে, এমসি কলেজ ও টিলাগড়ে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের পঙ্কজ ও হিরণ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

গত ১ এপ্রিল বৈশাখী মেলার প্রস্তুতি সভাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ওইদিন হিরণ গ্রুপ পঙ্কজ গ্রুপকে কলেজ থেকে বিতাড়িত করে এবং উভয় গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

পূর্ব ঘটনার জের ধরেই রবিবার দুপুর ১২টার দিকে পঙ্কজ পুরকায়স্থের গ্রুপের নেতাকর্মীরা ক্যাম্পাসের দখল পুনরুদ্ধারে গেলে হিরণ মাহমুদ নিপু গ্রুপের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে।

এদিকে, সংঘর্ষের পর দুই পক্ষ কলেজের প্রধান ও পেছনের ফটকে অবস্থান নেয়। ওই মুহূর্তে ক্যাম্পাস ও আশপাশ এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছিল।

এছাড়া, আতঙ্কে সাধারণ শিক্ষার্থীরা কলেজ ছেড়ে চলে যায় এবং আতঙ্কিত লোকজন আশপাশের দোকানপাট বন্ধ করে দেয়।

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

ঢাবির ২ ছাত্রলীগ নেত্রীকে জুতাপেটা, হল থেকে বিতাড়িত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত-মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি আজমিরা বিনতে জামান নীলা ও সাধা . . . বিস্তারিত

চবিতে ছাত্রলীগের দুগ্রুপে দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]