মেহেরপুরে বিএনপি অফিসে ছাত্রলীগের হামলা-ভাংচুর, গ্রেপ্তার ৭

১০ জুন,২০১৩

ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
মেহেরপুর: মেহেরপুরের বিএনপি-ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ছাত্রলীগ কর্মীরা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়েছে এবং কার্যালয়ের সামনে থাকা ৩টি মোটর সাইকেল ভাংচুর করেছে।

রবিবার রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি কার্যালয়সহ বিভিন্ন জায়গা থেকে ৭ জন বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতাকর্মীরা হরতাল বিরোধী মিছিল নিয়ে শহরের কমিউনিটি সেন্টারের সামনে অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের পাশ দিয়ে যাচ্ছিল।

এ সময় উত্তেজিত ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপি অফিসে হামলা চালায়। পরে উপস্থিত বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগকর্মীরা।

এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপি অফিসের সামনে থাকা ৩টি মোটর সাইকেল ভাংচুর করে।

পরে পুলিশ এসে বিএনপি কার্যালয় থেকে দলের কর্মী রাজন, লিজন ও রায়হানকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এছাড়াও শহরের বিভিন্ন জায়গা থেকে আরও ৪ জনকে গ্রেপ্তার করে নিয়ে আসে পুলিশ।

মেহেরপুর সদর থানার ওসি আজিজুল হক জানান, বিএনপি অফিস ভাংচুরের সময় সেখানে গিয়ে এক পুলিশ সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শহরের বিভিন্ন স্থানে ব্যাপক অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

দেশজুড়ে পাতার আরো খবর

লালমনিরহাটে সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনলালমনিরহাট: লালমনিরহাট পৌর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘ . . . বিস্তারিত

মানিকগঞ্জে ট্রলির নিচে চাপা পড়ে চালক নিহত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমানিকগঞ্জ: মানিকগঞ্জ-হরিরামপুর সড়কের ধলাই ব্রিজে বৃহস্পতিবার সকালে ট্রলি ঠেলা দিতে গিয়ে চাপা পড়ে . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]