মেহেরপুরে সাংবাদিককে পুলিশের মারধর

১০ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
মেহেরপুর: জামায়াতকর্মী আটকের খবর সংগ্রহ করতে গিয়ে বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহবুবুল হককে পেটালেন এক পুলিশ কনষ্টেবল। এ সময় ওই সাংবাদিককে অশালীন ভাষায় গালিগালাজও করা হয়।

রবিবার সন্ধ্যায় মেহেরপুর শহরের কোর্ট মোড়ে এ ঘটনা ঘটে।

মাহবুবুল হক জানান, রবিবার সন্ধ্যায় জামায়াতের কর্মীরা স্টেডিয়াম মোড় থেকে হরতালের পক্ষে একটি মিছিল করে। এর কিছুক্ষণ পরেই মেহেরপুর কোর্ট মোড় থেকে এক জামায়াতকর্মীকে আটক করে পুলিশ। এ সময় মাহবুবুল ও স্থানীয় পত্রিকার এক সাংবাদিক কোর্ট মোড়ের একটি চায়ের দোকানে বসেছিলেন।

জামায়াতকর্মী আটকের বিষয়টি জানতে তারা দু’জনে পুলিশের কাছে যান। জিজ্ঞাসার এক পর্যায়ে পুলিশের এক সদস্য তাকে কিসের সাংবাদিক বলে চড় থাপ্পড় মারধর শুরু করে এবং অশালীন ভাষায় গালিগালাজ করে।

তবে কনষ্টেবলের পোশাকে নামফলক না থাকায় তার নাম জানা সম্ভব হয়নি।

ঘটনার পরপরই বিষয়টি মেহেরপুর পুলিশ সুপার মোফাজ্জেল হোসেনকে অবগত করলে তিনি বলেন, আপনাকে পুলিশ এখনো আটক করেনি কেনো। আপনি তো জামায়াত-শিবিরের রাজনীতির সাথে জড়িত। এই বলে তিনি ফোন কেটে দেন।

পুলিশ সুপার মোফাজ্জেল বলেন, ঐ সাংবাদিক জামায়াতের কর্মী হিসেবে মিছিল করছিল। তাই পুলিশ তাকে পিটিয়েছে।

দেশজুড়ে পাতার আরো খবর

চাঁপাইতে গ্রামবাসীর সংঘর্যে ওসিসহ আহত ২৫, বাড়িতে আগুন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচাঁপাইনবাবগঞ্জ: দুই স্কুলছাত্রের মধ্যকার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেল . . . বিস্তারিত

নাটোরে বিএনপি সমর্থক ৩ জনের বাড়িতে আগুন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননাটোর: জেলার বড়াইগ্রাম উপজেলায় বিএনপি সমর্থক তিনটি পরিবারের বাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]