সর্বশেষ সংবাদ: |
  • ঠাকুরগাঁও সদর উপজেলায় বিএনপি-সমর্থিত তৈমুর রহমান বেসরকারিভাবে বিজয়ী

কক্সবাজারে কোটি টাকার ভিওআইপি সরঞ্জামসহ ২ যুবক আটক

০৯ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কক্সবাজার: জেলা শহরের বাহারছড়া এলাকার একটি ফ্ল্যাট বাড়ি থেকে কোটি টাকা মূল্যমানের অবৈধ ভিওআইপি (ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল) সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এ সময় অবৈধ এই ব্যবসায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। আটককৃতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া এলাকার মরহুম আবু বকরের ছেলে জসীম উদ্দিন (২৫) ও রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের মোহাম্মদ মুসলিমের ছেলে নুরুল আলম (২৬)।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাবের কক্সবাজার কোম্পানির একটি দল এ অভিযান চালায়।

ওই বাড়ি থেকে ৩টি ল্যাপটপ, ৫ শতাধিক মোবাইল সিম, ইন্টারনেট মডেম, চ্যানেল বক্স, রিসিভার ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ কক্সবাজার কোম্পানি অধিনায়ক মেজর সারওয়ার-ই-আলম সাংবাদিকদের জানান, শহরের বাহারছড়া এলাকার সোহাগ ম্যানশন নামের এক ফ্ল্যাট বাড়িতে এই ব্যবসা চালানো হচ্ছিল।

উদ্ধার হওয়া যন্ত্রপাতির দাম এক কোটি টাকারও বেশি বলে তিনি জানান।

র‌্যাব সূত্র জানায়, ধৃত দুই যুবককে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দেশজুড়ে পাতার আরো খবর

মুন্সীগঞ্জ থেকে র‌্যাব পরিচয়ে অপহরণ, লাশ না.গঞ্জে

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনমুন্সীগঞ্জ: পুলিশের বক্তব্যে হাদিস আলী (৫৭) নামে মুন্সীগঞ্জের এক ‘সন্ত্রাসীর’ লাশ না . . . বিস্তারিত

শাহ আমানতে কোটি টাকার সোনা উদ্ধার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনচট্টগ্রাম: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৪টি সোনার বার জব্দ করা হয়েছে। সোনার . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]