নীলফামারীতে মসজিদের জমি নিয়ে সংঘর্ষে আহত ৭

০৯ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন

নীলফামারী: মসজিদের জমি নিয়ে সংঘর্ষে নীলফামারীতে ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে জেলার ডোমার উপজেলার মেলাপাঙ্গা গ্রামের ঢুলানীপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মকবুল হোসেন (৫৫), রফিকুল (৫৮), দেলোয়ার (৩৫), মোকতারুল (৩০), দিলিপ হোসেন (৩২), আবু হোসেন (৪৫) ও আশিকুল (২৫)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকার জামে মসজিদের এক একরেরও বেশী জমি দীর্ঘদিন ধরে দেলোয়ার নামে এক ব্যক্তি আবাদ করে আসছে। রবিবার সকালে হঠাৎ করে একই এলাকার মান্নান ছেলে মাসুদসহ দলবল নিয়ে মসজিদের ওই জমিতে হালচাষ করতে যায়।

এ সময় এলাকাবাসী তাদের বাধা দিলে দলবল নিয়ে তারা এলাকাবাসীর উপর হামলা চালায়। তাদের হামলায় ওই এলাকার সাতজন মারাত্মক আহত হয়।

অন্যরা আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

অবস্থার অবনতি হলে মকবুল হোসেন (৫৫), রফিকুল (৫৮), দেলোয়ার (৩৫), মোকতারুল (৩০)-কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দেশজুড়ে পাতার আরো খবর

ঈশ্বরদীতে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনপাবনা: জেলার ঈশ্বরদী উপজেলার চর রূপপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ৯টি দেশি অস্ত্র . . . বিস্তারিত

কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘রকি’ বাহিনীর বন্দুকযুদ্ধ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: জেলার শহরতলির খুরুস্কুল ব্রিজের কাছে ডাকাত ও ছিনতাইকারী দলের সঙ্গে পুলিশের কথিত &lsqu . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]