খুলনার ৫ থানার ওসি রদবদল

০৯ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন

খুলনা: হরতাল চলাকালে ২ ছাত্রদল নেতাকে চোখ বেঁধে থানায় নির্যাতনকারী আলোচিত সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামানকে সোনাডাঙ্গা থেকে বদলি করা হয়েছে। তাকে বদলি করা হয়েছে কেএমপির সদর দপ্তরে।

তার স্থলে সোনাডাঙ্গা থানায় যোগদান করেছেন খালিশপুর থানার ওসি সুকুমার বিশ্বাস।

এছাড়া খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে কেএমপির আরও ৪ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের রদবদল করা হয়েছে।

শনিবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এই ওসিদের রদবদলের নির্দেশ দেন। রবিবার সকাল হতে এই আদেশ কার্যকর করা হয়েছে।

খুলনা সদর থানার ওসি মো. শাহাবুদ্দিন আজাদকে দৌলতপুর থানায় এবং দৌলতপুর থানা ওসিকে খুলনা সদর থানায় বদলি করা হয়েছে। খানজাহান আলী থানার ওসি শহিদুল ইসলামকে খালিশপুর এবং ডিবির ওসি সুরেশ চন্দ্র হালদারকে খানজাহান আলী থানার দায়িত্ব দেয়া হয়েছে।

ঊল্লেখ্য গত ৫ মে বিকালে ১৮ দল সমর্থিত মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনি খুলনার রিটানিং অফিসারের কাছে বির্তকিত সোনাডাঙ্গা থানা ওসি কামরুজ্জামনকে ১৬ জুন পযর্ন্ত প্রত্যাহার করার জন্য লিখিত অভিযোগ করেন।

অভিযোগটি রিটার্নিং অফিসার নির্বাচন কমিশনে প্রেরণ করেন। নির্বাচন কমিশন বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় শনিবার রাতে এই ওসিদের রদবদলের নির্দেশ জারি করে।

দেশজুড়ে পাতার আরো খবর

বোনের জমি দখলে নিতে বাবার লাশ জিম্মি!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: বোনের বিরুদ্ধে বাবাকে হত্যার মিথ্যা অভিযোগ এনে বাবার লাশ ঘরে তালাবদ্ধ করে রেখে বোনের . . . বিস্তারিত

হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার, ‘প্রেমিক’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজার শহরে কলাতলি এলাকার আবাসিক হোটেল থেকে এক তরুণী পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]