কক্সবাজারে জামায়াতের নিরুত্তাপ হরতাল

০৯ জুন,২০১৩

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কক্সবাজার: জেলায় জামায়াতে ইসলামীর ডাকা ৯ ঘণ্টার হরতাল নিরুত্তাপভাবে পালিত হচ্ছে। রাস্তায় কোনো পিকেটার নেই। জেলার কোথাও কোন ধরণের মিছিলও হয়নি।

অবশ্য সকাল থেকে অঝোর ধারায় বৃষ্টি হরতালকে পিকেটার ছাড়াই ‘সফল’ করে দিয়েছে।

রবিবার ভোর ৫টা থেকে শুরু হওয়া এই হরতাল বেলা ২টা পর্যন্ত চলবে।

হরতালে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল না করলেও রিকশা, টমটম, সিএনজি অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে।

জামায়াতে ইসলামীর কক্সবাজার সদর উপজেলা আমির ও শহরের মাঝিরঘাট জামে মসজিদের খতীব মাওলানা শফিকুল হক জিহাদীসহ শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে কক্সবাজার জেলা শাখা এই হরতালের ডাক দেয়।

জেলা জামায়াতের প্রচার শাখার দায়িত্বপ্রাপ্ত নেতা মোহাম্মদ ইউনুছ জানিয়েছেন, সারা জেলায় সকাল থেকে শান্তিপূর্ণভাবে হরতাল চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

তিনি জানান, হরতাল চলাকালে জেলার কোথাও কোন মিছিল-সমাবেশ হয়নি। তবে হরতালের আগের দিন শনিবার বিকেলে কক্সবাজার শহর, চকরিয়া, ঈদগাঁওসহ বিভিন্ন এলাকায় জামায়াতে ইসলামি ও ছাত্রশিবির মিছিল করেছে।

দেশজুড়ে পাতার আরো খবর

বোনের জমি দখলে নিতে বাবার লাশ জিম্মি!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: বোনের বিরুদ্ধে বাবাকে হত্যার মিথ্যা অভিযোগ এনে বাবার লাশ ঘরে তালাবদ্ধ করে রেখে বোনের . . . বিস্তারিত

হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার, ‘প্রেমিক’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকক্সবাজার: কক্সবাজার শহরে কলাতলি এলাকার আবাসিক হোটেল থেকে এক তরুণী পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]