বাবুনগরীকে বিদেশ পাঠাতে অদৃশ্য বাধা!

০৮ জুন,২০১৩

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: উন্নত চিকিৎসার জন্য হেফাজতে ইসলামের মহাসচিব প্রখ্যাত মুহাদ্দিস হাফেজ জুনাইদ বাবুনগরীকে বিদেশ পাঠাতে অদৃশ্যভাবে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বাবুনগরীর ছোট জামাতা আরটিএনএন-কে জানান, হুজুরের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। উনাকে বিদেশে না পাঠাতে কোনো রকমের চাপ নেই।

তাহলে কেন তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানো হচ্ছে না এমন প্রশ্ন করা হলে বাবুনগরীর এই জামাতা কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

শনিবার বিকেলে বারডেম-এর করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) সামনে সাদা পোশাকে দু’জন পুলিশ দেখা যায়। হৃদরোগে আক্রান্ত বাবুনগরী সেখানে চিকিৎসাধীন আছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হেফাজতের এক নেতা বলেন, কার্যত বাবুনগরী এখনও বন্দি। হেফাজত নেতাদের বিরুদ্ধে অজ্ঞাতনামা একাধিক মামলা থাকায় বিদেশে যেতে প্রশাসনের বাধা রয়েছে।

জাতীয় পাতার আরো খবর

পরিবারের কেউই নিরাপদবোধ করছি না: রিজওয়ানা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: স্বামী আবু বকর সিদ্দিককে অক্ষত অবস্থায় ফেরত পেলেও তার পরিবারের কেউই এখন আর নিরাপদবোধ করছেন . . . বিস্তারিত

গভীর রাতে মুক্তি পেলেন আবু বকর সিদ্দিক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: অপহরণের ৩৫ ঘণ্টা পর অক্ষত অবস্থায় ফিরে এসেছেন আবু বকর সিদ্দিক। শুক্রবার মধ্যরাতে মিরপুরের . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]