কুমিল্লায় পিকেটারদের সঙ্গে সংঘর্ষে এসআইসহ আহত ১০

১০ জুন,২০১৩

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
কুমিল্লা: ককটেল বিস্ফোরণ, টায়ারে অগ্নিসংযোগ, ভাঙচুর, ধাওয়া-পাল্টা ধাওয়া আর সংঘর্ষের মধ্যদিয়ে কুমিল্লায় জামায়াত ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় হরতালকারীরা কুমিল্লা-নোয়াখালী সড়কের সদর দক্ষিণ উপজেলার ফয়েজগঞ্জে সড়কে আড়াআড়িভাবে ট্রাক ফেলে ব্যারিকেডের সৃষ্টি করে হরতাল সমর্থকরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হরতালকারীদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পুলিশ হরতালকারীদের ছত্রভঙ্গ করতে ২৭ রাউন্ড গুলিবর্ষণ করে।

এ সময় সদর দক্ষিণ থানার এসআই হুমায়ুন কবিরসহ কমপক্ষে ১০ জন আহত হয়। হরতালকারীরা পুলিশের একটি ভাড়া করা মাইক্রোবাসও ভাঙচুর করে।

এদিকে, সকাল ৯ টায় ধর্মপুর রেল গেইটে হরতালকারীরা অবস্থান নিয়ে ট্রেন আটকে দেয়ার চেষ্ঠা করে। এ সময় পুলিশের সাথে হরতালকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পুলিশ এসময় দুজনকে গ্রেপ্তার করে।

এর আগে ভোরে নগরীর টমছম ব্রিজ এলাকায় তিনটি ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজারে তিনটি এবং একই সড়কের আলেখারচরে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায় হরতালকারীরা।

এছাড়া নগরীর জীবন যাত্রা ছিল অনেকটা স্বাভাবিক। নগরীতে যানবাহন চলাচল ছিল অন্যান্য দিনের চেয়ে কিছুটা কম। অধিকাংশ দোকানপাট খোলা রয়েছে।

রাজনীতি পাতার আরো খবর

শিকদার আর সাঈদী একই ব্যক্তি নন: মাহবুব

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ইব্রাহিম কুট্টিকে হত্যাকারী দেলোয়ার শিকদার আর জামায়াতের নায়েবে আমির আল্লামা দেলাওয়ার হোসাই . . . বিস্তারিত

সাঈদীকে ট্রাইব্যুনালের দেয়া সাজা বহালের আশা অ্যাটর্নির

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বি . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]