ট্রাইব্যুনাল ফটকে হাতবোমা বিস্ফোরণ

১০ জুন,২০১৩

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল ভবনের প্রধান ফটকে তিনটি হাতবোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। মূল ভবনকে লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরিত হয় আর দুটি অবিস্ফোরিত অবস্থায় পড়ে থাকে।

রবিবার রাত পৌনে এগারটার দিকে এই ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ঐ এলাকায় বিকট শব্দের সৃষ্টি হয়।

খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের বোমা নিস্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অবিস্ফোরিত ককটেল দুটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, মোটরসাইকেল যোগে এসে দুই যুবক পরপর তিনটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানোয়ার হোসেনের নেতৃত্বে বোমা নিস্ক্রিয়কারী দলের সদস্যরা ককটেল দুটি উদ্ধার করেছে।

এ ঘটনায় ট্রাইব্যুনাল এলাকায় বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

ট্রাইব্যুনালের সামনে এ বিস্ফোরণের আগে রবিবার দুপুরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বাড়িতেও হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। সাংবাদিকদের মন্ত্রী সন্দেহ প্রকাশ করে বলেন, এ বিস্ফোরণের সঙ্গে জামায়াতকর্মীদের সংশ্লিষ্টতা রয়েছে।

রাজনীতি পাতার আরো খবর

যত দ্রুত আরেকটি নির্বাচন হয় ততই মঙ্গল: সুজন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দশম জাতীয় সংসদ নির্বাচন প্রতিযোগিতামূলক না হওয়ায় ৫ বছর শেষ হওয়ার আগেই যত দ্রুত সম্ভব আরেকট . . . বিস্তারিত

এক ব্যক্তির বর্বর দুঃশাসনে পিষ্ট মানুষ: খালেদা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বর্তমানে দেশে কোন আইনের শাসন নেই। এক ব্যক্তির ই . . . বিস্তারিত

ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]