ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর নির্বিচারে গুলি, ৬ জনের লাশ উদ্ধার

১৩ সেপ্টেম্বর,২০১৮

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর নির্বিচারে গুলি, ৬ জনের লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
লস অ্যাঞ্জেলেস: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেকার্সফিল্ডে এক ব্যক্তি নির্বিচারে গুলি চালিয়ে তার স্ত্রীসহ ৫ জনকে হত্যা করেছে। এরপর সে আত্মহত্যা করে। স্থানীয় পুলিশের এক মুখপাত্র একথা জানিয়েছে।

বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনা ঘটে। খবর বার্তা সংস্থা সিএনএন’র।

কের্ন কাউন্টির শেরিফের অফিস থেকে লেফটেন্যান্ট মার্ক কিং বলেন, ‘আমরা ছয়টি লাশ উদ্ধার করেছি। এদের মধ্যে সন্দেহভাজন হামলাকারীও রয়েছেন।

তিনি আরো বলেন, ‘এটা পারিবারিক কলহের ঘটনা বলে আমরা ধারণা করছি।’

কর্তৃপক্ষ জানায়, এক ব্যক্তি গুলি করে পাঁচজনকে হত্যা করেছেন। নিহত ব্যক্তিদের মধ্যে ওই ব্যক্তির স্ত্রী রয়েছেন। নিহত অন্যদের সঙ্গে হত্যাকারীর পরিচয় এখনো জানা যায়নি। ঘটনার সময় পুলিশ ওই ব্যক্তিকে আটকের চেষ্টা করলে তিনি গুলি ছুড়ে আত্মহত্যা করেন।

কার্ন কান্ট্রি শেরিফ জনি ইয়ংব্লাড বলেন, লস অ্যাঞ্জেলেস থেকে ৯০ কিলোমিটার দূরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ও একটি বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। এটা নির্বিচারে গুলিবর্ষণের ঘটনা বলে মনে হচ্ছে না।

জনি ইয়ংব্লাড বলেন, ওই ব্যক্তি ও তার স্ত্রীকে প্রথমে ক্যালিফোর্নিয়ার বেকার্সফিল্ডে ট্রাক দিয়ে মালামাল পরিবহনের একটি ট্র্যাকিং প্রতিষ্ঠানে দেখা যায়। সেখানে সে এক ব্যক্তিকে গুলি করেন। পরে স্ত্রী ও আরেক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করেন। এরপর সে ওই কোম্পানির কাছে আরেক ব্যক্তিকে ও পরে একটি আবাসিক এলাকায় আরও দুই ব্যক্তিকে হত্যা করে। এরপর সে একটি গাড়ি ছিনতাই করে পলায়নের সময় এক শেরিফের ডেপুটি তার পথরোধ করলে সে আত্মহত্যা করে।

মন্তব্য

মতামত দিন

আমেরিকা পাতার আরো খবর

নভেম্বর থেকে ইরান নিয়ে আরও কঠোর হচ্ছে যুক্তরাষ্ট্র: মাইক পম্পেও

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনঢাকা: চলতি বছরের নভেম্বরের ৪ তারিখের পর কোন দেশ ইরানের সঙ্গে অর্থনৈতিক সম্পর্ক রাখলে কঠোর ব্যবস . . . বিস্তারিত

হারিকেন ফ্লোরেন্স: একজন বাসিন্দার দৃষ্টিতে ক্যারোলাইনার ভয়াবহ পরিস্থিতি

সৌরভ বন্দ্যোপাধ্যায়, কলম্বিয়া (সাউথ ক্যারোলাইনা)থেকে: ভোর ছ’টায় চমকে উঠে ঘুমটা ভেঙে গেল। জানলা দিয়ে আলোর ঝলকানি। আ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com