চার সন্তানকে হত্যার পর আত্মহত্যা

১৩ জুন,২০১৮

চার সন্তানকে হত্যার পর আত্মহত্যা

আর্ন্তজাতিক ডেস্ক
আরটিএনএন
ফ্লোরিডা: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় নিজের চার সন্তানকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছেন এক বাবা। তার ছোড়া গুলিতে এক পুলিশ সদস্যও গুরুতর আহত হন।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গত সোমবার ( ১১ জুন ) গ্যারি ওয়েন লিন্ডসে (৩৫) নামের ওই ব্যক্তি নিজ বাড়িতেই চার সন্তানকে হত্যা করেছেন । এর আগে প্রেমিকার সাথে ঝগড়ার পরে দীর্ঘক্ষণ ধরে তিনি নিজের সন্তানদের জিম্মি করে রেখেছিলেন।

সোমবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডোতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা।

তিনি জানান, নিহত শিশুদের বয়স যথাক্রমে ১২, ১০, ছয় ও এক বছর। ধারণা করা হচ্ছে, সন্তানদের গুলি করে হত্যার পরে আত্মহত্যা করে গ্যারি। তার ছোড়া গুলিতে এক পুলিশ সদস্যও গুরুতর আহত হন।

আদালতের রেকর্ড অনুযায়ী, গত ১৫ বছরে গ্যারিকে বেশ কয়েকবার গ্রেপ্তার করা হয়েছিল।

অরল্যান্ডো পুলিশ প্রধান জানান, গ্যারি ওয়েন লিন্ডিসে তার প্রেমিকা ও চার সন্তানকে নিয়ে ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন। রবিবার রাতে প্রেমিকার সঙ্গে ঝগড়া হয় তার। এক পর্যায়ে গ্যারির প্রেমিকা পুলিশে ফোন দেয়।

তিনি আরো বলেন, পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশু।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। বাড়িতে প্রবেশের পরে প্রথমে মেঝেতে একটি শিশুর মৃতদেহ দেখতে পাই। ভেবেছিলাম বাকিদের বাঁচাতে পারব। কিন্তু গ্যারি চার শিশুকেই হত্যা করেছে।

পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

মন্তব্য

মতামত দিন

আমেরিকা পাতার আরো খবর

হোয়াইট হাউসের প্রেস সচিবকে রেস্তোরাঁয় প্রবেশে বাধা

আর্ন্তজাতিক ডেস্কআরটিএনএনরিচমন্ড: মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া রাজ্যের একটি রেস্তোরাঁ থেকে কোন কারণ ছাড়াই বের . . . বিস্তারিত

অভিবাসীদের বিচ্ছিন্ন করার সিদ্ধান্ত থেকে সরে আসলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনওয়াশিংটন ডিসি: অভিবাসী পরিবারের সন্তানদের তাদের পরিবার থেকে বিচ্ছিন্ন করার আইন থেকে সরে এসেছে হ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com