আগামী মাসেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু!

১৯ এপ্রিল,২০১৭

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
ওয়াশিংটন: নিজেকে ‘মেসেঞ্জার অফ গড’ বলে দাবি করেন হোরাসিও ভিলেগাস। তিনি জানান- যীশু খ্রীষ্টের মা, ভার্জিন মেরির আর এক রূপ ‘লেডি অফ ফাতিমা’। ১৯১৭ সালের ১৩ মে তিনি প্রথমবার পৃথিবীতে এসেছিলেন বলে বিশ্বাস করা হয়। আর সেই ঘটনার ১০০ বছর পূর্তি হচ্ছে। সেই সময়ই তৃতীয় বিশ্বযুদ্ধ হবে বলে উল্লেখ করেছেন তিনি। যুদ্ধ শেষ হবে ১৩ অক্টোবর।

ভিলেগাস সতর্কবার্তা দিয়ে বলেন, ১৩ মে থেকে ১৩ অক্টোবরের মধ্যে হবে এই যুদ্ধ। এতে প্রচুর মানুষের মৃত্যু হবে বলেও জানান তিনি। ১৩ এপ্রিল থেকে ১৩ মে’র মধ্যে সিরিয়া বা উত্তর কোরিয়ায় আচমকা হামলা হবে বলেও জানিয়েছেন তিনি।

ইনিই প্রথম ভবিষ্যৎবাণী করেছিলেন, যে সিরিয়ায় সেনা অভিযান চালাবেন ডোনাল্ড ট্রাম্প। ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়ার কথাও ইনিই প্রথম বলেছিলেন।

তিনি জানান, কয়েক সপ্তাহে মধ্যেই শুরু হয়ে যাবে পরমাণু যুদ্ধ।

এর আগে ২০১৫ সালে এই হোরাসিও ভিলেগাসই বলেছিলেন, যে আমেরিকার প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প। তিনি নাকি বিশ্বকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে ঠেলে দেবে।

তার একটা কথা আগেই ফলেছে। তিনি বলেছিলেন, সিরিয়ায় হামলা চালাবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। চলতি মাসেই সেই ঘটনা ঘটেছে। সিরিয়ার এয়ারবেসে বড়সড় বিমান হামলা হয়েছে ট্রাম্পের নির্দেশে।

ওই ব্যক্তিই আরো বলেন, বিশ্ব জুড়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়বে রাশিয়া, উত্তর কোরিয়া, চীন।

মন্তব্য

মতামত দিন

আমেরিকা পাতার আরো খবর

রাখাইনে ২৮৮ রোহিঙ্গা গ্রাম পুড়িয়ে দেয়া হয়েছে: এইচআরডব্লিউ

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএননিউইয়র্ক: মায়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের ওপর সেনাবাহিনীর দমন অভিযান শুরুর পর এক মাসেই ২৮৮ . . . বিস্তারিত

শেইমানিজম থেকে খ্রিস্টধর্ম, অতঃপর যেভাবে ইসলামের ছায়াতলে আর্জেন্টাইনের দম্পতি

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনবুয়েন্স আয়ার্স: রেহো ক্যালকুইন এবং সোফিয়া গঞ্জালেস আর্জেন্টিনার আদিবাসী ‘মাপুচি’ জ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com