দুধ চুরি করে ঢালা হচ্ছে নায়িকার পোস্টারে

২৫ জানুয়ারি,২০১৯

দুধ চুরি করে ঢালা হচ্ছে নায়িকার পোস্টারে

ডেস্ক নিউজ
আরটিএনএন
তামিলনাডু: আগামী সপ্তাহে ভারতের তামিলনাডুতে একটা নতুন সিনেমা আসছে, সেই কারণে রাজ্যটিতে জন্যই দুধ চুরি বেড়ে গেছে কদিন ধরে। ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে পুলিশের কাছে অভিযোগও জানিয়েছেন।

কয়েক বছর ধরে নতুন দক্ষিণ ভারতীয় সিনেমা লঞ্চ হওয়ার আগে 'পালাভিষেকম' নামের এক উৎসব করতে শুরু করেছেন ফিল্ম-ভক্তরা। হিন্দু ধর্ম অনুযায়ী দেব-দেবীর মূর্তি দুধ দিয়ে ধোয়ার প্রথাকে 'পালাভিষেকম' বলা হয়। সেই পালাভিষেকম এখন ফিল্ম ভক্তরাও শুরু করেছেন তাঁদের প্রিয় নায়কদের সিনেমার পোস্টার বা কাট আউটের ওপরে দুধ ঢেলে। খবর বিবিসির

তামিলনাডুর দুধ ব্যবসায়ী সংগঠনের সভাপতি এস এ পোন্নুস্বামী জানান, এই প্রথাটা ভগবানের পুজোর জন্য। কিন্তু এখন ফিল্ম স্টারদের জন্যও তাদের ভক্তরা সেই একই কায়দায় দুধ ঢেলে পালাভিষেকম পালন করতে শুরু করেছে। ফিল্ম স্টারদের তো প্রায় ভগবান বানিয়ে ফেলেছে মানুষ।

প্রিয় অভিনেতাদের কাট আউট বা ছবির পোস্টারে দুধ ঢালার জন্য নিজেদের পকেটের টাকা দিয়ে দুধ কিনছেন না ফ্যানরা। চুরি করা দুধই ঢালা হচ্ছে সিনেমার পোস্টারে।

মঙ্গলবার তামিল অভিনেতা সিলাম্বরাসনের একটি ছোট ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই দুধ চুরি ভীষণভাবে বেড়ে গেছে বলে ব্যবসায়ীদের অভিযোগ। তারা বাধ্য হয়েছেন পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে।

ওই ভিডিওতে জনপ্রিয় ওই অভিনেতা তার ভক্তদের কাছে আবেদন করেছিলেন যে পয়লা ফেব্রুয়ারি তার অভিনীত যে নতুন ছবিটি রিলিজ হবে, তার আগে যেন ছবির পোস্টারে দুধ ঢেলে উৎসব পালন করা হয়।

তারপর থেকেই দুধের দোকানের সামনে রাখা ট্রে থেকে প্যাকেট চুরি শুরু হয়েছে।

তিনি বলেন, তবে দুধ চুরির দায় যাতে তাদের ওপরে এসে না পরে, তার জন্য ফ্যানক্লাবগুলি নিজেদের ফেসবুক পাতায় পোস্টও করছে। তামিল সুপারস্টার রজনীকান্ত আর কমল হাসানের সাহায্যও চেয়েছি আমরা। কিন্তু তাও দুধ চুরি বন্ধ করা যাচ্ছে না।

রজনীকান্তের এক মুখপাত্র জানিয়েছেন, ফিল্ম স্টাররা তো আর ফ্যান ক্লাবগুলো পরিচালনা করেন না। তাই তাদের কাজকর্মের দায় তাদের নিজেদেরই। অনেকবার ভক্তদের এটা করতে বারণ করা হয়েছে, কিন্তু তারা এভাবেই উৎসব পালন করতে চায়।

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

পুলওয়ামাতে হামলার জের: ভারতের নানা প্রান্তে কাশ্মীরিদের হেনস্থা

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনকাশ্মীর: তিনদিন আগে ভারত-শাসিত কাশ্মীরের পুলওয়ামাতে আত্মঘাতী হামলায় চল্লিশজনেরও বেশি ভারতীয় . . . বিস্তারিত

পুলওয়ামা হামলা: পাকিস্তানকে কী করতে পারে ভারত

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনইসলামাবাদ:ভারত শাসিত কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গী হামলায় ৪০ জনেরও বেশী কেন্দ্রীয় নিরাপত্তা রক্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com