আমেরিকা আমাদের বন্ধু নয়: পাকিস্তান

১৯ নভেম্বর,২০১৮

পাকিস্তানের মানবাধিকার বিষয়ক মন্ত্রী শিরিন মাজারি বলেছেন, আমেরিকা পাকিস্তানের বন্ধু নয় এবং আমেরিকাকে বিশ্বাস করা ঠিক হবে না। সোমবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাম্প্রতিক পাকিস্তান-বিরোধী বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
ইসলামাবাদ: পাকিস্তানের মানবাধিকার বিষয়ক মন্ত্রী শিরিন মাজারি বলেছেন, আমেরিকা পাকিস্তানের বন্ধু নয় এবং আমেরিকাকে বিশ্বাস করা ঠিক হবে না। সোমবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাম্প্রতিক পাকিস্তান-বিরোধী বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

শিরিন মাজারি আরও বলেছেন, ২০০১ সালের ১১ সেপ্টেম্বরের হামলার পর আমেরিকা অন্যায়ভাবে পাকিস্তানের আবাসিক এলাকায় বিমান হামলা শুরু করেছে। এর ফলে হাজার হাজার মানুষ হতাহত হয়েছে এবং অসংখ্য মানুষ ঘরবাড়ি হারিয়েছে।

গতকাল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফক্স নিউজ এর সঙ্গে আলাপকালে দাবি করেছেন, পাকিস্তান সন্ত্রাসবাদকে সমর্থন দিচ্ছে। ট্রাম্পের এই বক্তব্যকে বলদর্পী আচরণ হিসেবে অভিহিত করেছেন শিরিন মাজারি।

ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই পাকিস্তানের সঙ্গে আমেরিকার দূরত্ব বেড়েছে। পাকিস্তান সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে বলে এর আগেও মার্কিন প্রেসিডেন্ট অভিযোগ করেছেন।

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

মুসলমানদের যত রক্ত ঝরিয়েছেন তার প্রতিশোধ নেব: নেতানিয়াহুকে আইআরজিসি’র কমান্ডার

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনতেহরান: ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী- আইআরজিসি’র কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ আল . . . বিস্তারিত

প্রধানমন্ত্রী হতে জোটের কিছু লোক আমাকে বাধা দেয়ার চেষ্টা করছেন: আনোয়ার ইব্রাহীম

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনকুয়ালালামপুর: মালেশিয়ার পরবর্তী হবু প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহীম বলেছেন যে, ক্ষমতাসীন জোটের কি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com