ভারতে পরমাণু হামলার হুমকি দিল পাকিস্তান

১৪ নভেম্বর,২০১৮

ভারতে পরমাণু হামলার হুমকি দিল পাকিস্তান

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
ইসলামাবাদ: ভারতে পরমাণু হামলার হুমকি দিলেন আজাদ জম্মু এবং কাশ্মীরের (AJK) প্রেসিডেন্ট, সর্দার মাসুদ খান। মঙ্গলবার কাশ্মীর ইস্যুতে তার এক বিবৃতিকে কেন্দ্র করে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

টাইমস নাউ-এর একটি খবর থেকে জানা যায়, মাসুদ খান বলেন, কাশ্মীর ইস্যুতে বহুদিন ধরেই সমস্যা চলছে ভারত-পাকিস্তানের মধ্যে। আর কাশ্মীর নিয়ে ভারতের একগুয়েমি আরও একটি পরমাণবিক যুদ্ধের দিকেই দুটি রাষ্ট্রকে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, কাশ্মীর ইস্যুতে কোনও সম্ভাব্য সামরিক সমাধান নেই এবং ভারত-পাকিস্তানের সঙ্গে কোনও শান্তিপূর্ণ আলোচনারও উদ্যোগ নিচ্ছে না।

মুজাফরাবাদে ৪৮তম পাকিস্তান নেভি স্টাফ কোর্সে অংশগ্রহণকারীদের প্রতিনিধির সঙ্গে কথা বলার সময় খান জানান, কাশ্মীর নিয়ে পাকিস্তান সর্বদাই শান্তিপূর্ণ আলোচনা করতে চেয়েছে কিন্তু ভারত কাশ্মীরবাসীদের দমিয়ে রেখে সামরিক উপায়েই সমস্যার সমাধান করতে চেয়েছে।

তার মতে, এই সমস্যা সমাধানের জন্য United Nations Secretary-General-এর এগিয়ে এসে বিশেষ প্রতিনিধি নিয়োগ করা প্রয়োজন। দুই দেশের মধ্যে পরমাণু যুদ্ধ ঘটে যাওয়ার আগেই তৃতীয় পক্ষের হস্তক্ষেপে তার সমাধান হওয়া উচিত বলে মত তার।

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

মুসলমানদের যত রক্ত ঝরিয়েছেন তার প্রতিশোধ নেব: নেতানিয়াহুকে আইআরজিসি’র কমান্ডার

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনতেহরান: ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী- আইআরজিসি’র কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ আল . . . বিস্তারিত

প্রধানমন্ত্রী হতে জোটের কিছু লোক আমাকে বাধা দেয়ার চেষ্টা করছেন: আনোয়ার ইব্রাহীম

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনকুয়ালালামপুর: মালেশিয়ার পরবর্তী হবু প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহীম বলেছেন যে, ক্ষমতাসীন জোটের কি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com