কোন মুসলিমকে দাড়ি কাটতে বাধ্য করলে তাকে ইসলামে ধর্মান্তরিত করব: ওয়াইসি

০৯ আগস্ট,২০১৮

ওয়াইসি

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
নযাদিল্লি: কোনও মুসলিমকে যে দাড়ি কাটতে বাধ্য করবে, তাকে ইসলামে ধর্মান্তরিত করা হবে। গুরুগ্রামে এক ব্যক্তিকে দাড়ি কাটকে বাধ্য করার প্রেক্ষিতে এমন ঘোষণা দিলেন এআইএমআইএম নেতা আসাদউদ্দিন ওয়াইসি।

তার ঘোষণা, মুসলিমকে যে দাড়ি কাটতে বাধ্য করবে, তাকে যাতে দাড়ি রাখতে হয় তার ব্যবস্থা করবে তার দল। মঙ্গলবার দিল্লি লাগোয়া গুরুগ্রামের সেক্টর ২৯-এ এক মুসলিমকে দাড়ি কাটতে বাধ্য করেন এক দল বখাটে।

নির্যাতিত জাফরউদ্দিন জানিয়েছেন, হরিয়ানার মেওয়াটের বাসিন্দা তিনি। বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গুরুগ্রামে। তখনই তাকে নানা ভাবে কটাক্ষ করতে শুরু করে স্থানীয় কিছু যুবক।

কিছুক্ষণের মধ্যে শুরু হয় মারধর। এর পর জাফরউদ্দিনকে স্থানীয় একটি সেলুনে নিয়ে গিয়ে জোর করে দাড়ি কামিয়ে ফেলা হয়। মারধর ও দাড়ি কাটার পর জাফরউদ্দিনকে হুমকি দিয়ে বলা হয়, থানায় গেলে প্রাণে মেরে ফেলা হবে।

সেদিনের মতো এলাকা ছাড়লেও পরদিন গুরুগ্রামের সেক্টর ৩৭ থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় ৩ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তবে ঘটনায় কোনও সংগঠনের হাত রয়েছে এমন প্রমাণ মেলেনি বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

এম জে আকবর: ‘মি-টু’ আন্দলনের প্রথম বলি

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনদিল্লি: ভারতের পররাষ্ট্র দফতরের জুনিয়র মন্ত্রী এম জে আকবর তার বিরুদ্ধে বেশ কিছু যৌন হয়রানির অ . . . বিস্তারিত

যৌন হয়রানির অভিযোগে পদত্যাগ করলেন ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএননয়াদিল্লি: মি টু আন্দোলনে অন্যতম অভিযুক্ত ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবর পদত্যাগ করল . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com