ত্রিভুবনে বিমান বিধ্বস্ত: ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে নেপাল

১৩ মার্চ,২০১৮

তদন্ত কমিটি

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
কাঠমান্ডু: নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিধ্বস্তের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে নেপালের মন্ত্রীপরিষদ।

সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয় এবং সিংহ দরবারে মন্ত্রী পরিষদের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

দেশটির বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, সোমবার সন্ধ্যায় মন্ত্রীপরিষদের এক জরুরি বৈঠকে নেপালের প্রাক্তন সচিব ইয়াগিয়া প্রসাদ গৌতমের তত্ত্বাবধানে ছয় সদস্যের তদন্ত কমিশন গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির ছয়জনের মধ্যে নেপালের প্রাক্তন সচিব ইয়াগিয়া প্রসাদ গৌতম, লেফটেন্যান্ট কর্নেল ড. রাজিব দেব, ক্যাপ্টেন কে কে শর্মা, সুনিল প্রধান, প্রসাদ সুবেদী ও যুগ্ম-সচিব বুদ্ধ সাগর লমচাঁন রয়েছেন।

জনসংখ্যা ও পরিবেশ মন্ত্রী লালবাব পন্ডিত বলেছেন, মন্ত্রী পরিষদের এ বৈঠকে দ্রুত সময়ের মধ্যে তদন্ত কমিশনের নিকট রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

সোমবার দুপুরে ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে কাঠমান্ডুতে নামার সময় ইউএস বাংলার ড্যাশ-৮ কিউ৪০০ মডেলের উড়োজাহাজটি বিধ্বস্ত হয়। আরোহীদের মধ্যে প্রধান বৈমানিকসহ ৫০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

দ্বিপক্ষীয় আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনদিল্লি: দ্বিপক্ষীয় আলোচনার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখেছেন পাকিস্তানের প . . . বিস্তারিত

দুর্নীতির প্রমাণ মেলেনি, নওয়াজ শরীফ ও মরিয়ম মুক্ত: পাক হাইকোর্ট

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনইসলামাবাদ: পাকিস্তানের উচ্চ আদালত দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com