বাবার বয়স ১৩, সন্তান জন্ম দিলেন ১৫ বছরের কিশোরী

২১ এপ্রিল,২০১৭

আন্তর্জাতিক ডেস্ক

আরটিএনএন

কেরালা: কিছু দিন আগে ভারতের এর্নাকুলামে ১২ বছর বয়সে বাবা হয়েছে এক শিশু। তার ঔরসজাত সন্তানের জন্ম দেয় এক ষোড়শী। সেই কেরালারই কোল্লামে এবার ১৫ বছর বয়সে সন্তানের জন্ম দিল এক কিশোরী। তার দাবি, এই সন্তানের বাবা বছর ১৩ বছরের এক শিশু।


নাবালিকা মেয়েকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে প্রতিবেশী সেই শিশুকে হেফাজতে নেয় পুলিশ। তাকে কোল্লামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হলে, ম্যাজিস্ট্রেট তার জামিন মঞ্জুর করে ছেলেটিকে বাবা-মায়ের কাছে পাঠিয়ে দেন।


৪ দিন আগে ক্লাস নাইনের ওই কিশোরী সন্তান প্রসব করার পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পেটে ব্যাথা হওয়ায় মেয়েটিকে হাসপাতালে নিয়ে গিয়ে তার পরিবার জানতে পারে, সে অন্তঃসত্ত্বা।


চিকিৎসকরা মেয়েটির মাকে বলেছিলেন, হাসপাতালে নিয়ে গিয়ে কিশোরীর প্রসব করাতে। তবে, সে কথা না শুনে তাকে বাড়িতে ফিরিয়ে নেয়া হলে সেখানেই প্রসব করে কিশোরী। সে পরে পুলিশকে জানিয়েছে, প্রতিবেশী এক শিশুই তার সন্তানের বাবা।


অভিযুক্ত ক্লাস এইটের ছেলেটিকে ম্যাঙ্গালুরুতে তার প্রতিবেশীর বাড়ি থেকে আটক করা হয়। বুধবার সাধারণ পোশাকে বাবা-মায়ের সামনে ছেলেটির বিবৃতি নেয় পুলিশ। ছেলেটি স্বীকার করে নিয়েছে যে, সে ওই কিশোরীর সঙ্গে বেশ কয়েকবার যৌন সম্পর্ক স্থাপন করেছে। এই বিবৃতি রেকর্ড করার পর ছেলেটিকে হেফাজতে নিয়ে জ্যুভেনাইল জাস্টিস বোর্ডে পেশ করে পুলিশ।


সদ্যোজাতের ডিএনএ টেস্টের জন্য ছেলেটির রক্তের নমুনাও সংগ্রহ করা হয়েছে।


সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

দাউদ ইব্রাহিমের মৃত্যু নিয়ে জল্পনা

আন্তর্জাতিক ডেস্ক আরটিএনএন ঢাকা: ভারতীয় বংশোদ্ভূত আন্তর্জাতিক মাফিয়া দাউদ ইব্রাহিমের শারীরিক অবস্থা সঙ্কাটাপন্ন বলে গতরা . . . বিস্তারিত

সম্প্রীতির নজির: কীর্তনের অর্থও দিলেন মুসলিমরা

আন্তর্জাতিক ডেস্ক আরটিএনএন কলকাতা: ফের সাম্প্রদায়িক সম্প্রীতির নজির গড়ল পশ্চিমবঙ্গের মালদহ জেলার মানিকচকের প্রত্যন্ত গ্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com