আতঙ্কের ১ ঘণ্টা দিল্লির আবাসনে, বাবাকে ৩৬ বার কুপিয়ে খুন

০৯ জানুয়ারি,২০১৭

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
দিল্লি: ভারতের রাজধানী দিল্লিতে ৩৮ বছর বয়সী এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ৬০ বছর বয়সী বাবাকে হত্যা করেছে। এরপর নিজেকে বাঁচাতে প্রতিবেশির ফ্ল্যাটে এলপিজি গ্যাসের মাধ্যমে বিস্ফোরণ ঘটায়। এই ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত ৯ পুলিশকর্মী আহত হন।

রবিবার পূর্ব দিল্লির একটি অ্যাপার্টমেন্টে ঘণ্টাব্যাপী এই বিভীষিকাময় কাণ্ড ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম রাহুল মাট্টা। রাহুলকে নৌসেনা থেকে তাড়ানো হয়েছে। ২ বার জেলেও গেছে সে। ঘটনার সূত্রপাত তার ৬০ বছরের বৃদ্ধ বাবা তাকে বাড়িতে রাখতে অস্বীকার করে এবং বলে, বাড়ি ছেড়ে চলে যেতে হবে রাহুলকে।

এর একদিন পরেই রাহুল প্রথমে সোসাইটির নিরাপত্তারক্ষীকে ছুরি নিয়ে আক্রমণ করে। তাকে কোপানোর চেষ্টা করে। এর পর বাড়ির ভিতরে বাবার শরীরের বিভিন্ন অংশে ৩৬ বার ধারালো ছুড়ি দিয়ে কোপ মারে সে। বাবা পালাতে গেলে, রাহুল তাকে ধাওয়া করে। বাবা কোনওমতে নিজেকে মাটিতে ঘষতে ঘষতে, কখনও হামাগুঁড়ি দিয়ে নিচে গার্ডরুমের কাছে পৌঁছনোর চেষ্টা করেন। এই গোটা সময় রাহুল তার বাবাকে ছুরি দিয়ে কোপ মারতেই থাকে।

এরপর উপরে দৌড়ে গিয়ে প্রতিবেশি এক মহিলাকে তার ফ্ল্যাটে ঢুকে ছুরির কোপ মারে। এরপর প্রতিবেশিরাই পুলিশে খবর দেয়, পুলিশর জালে রাহুল আটকে পড়লে অন্য এক প্রতিবেশিকে বন্দি বানিয়ে তারই ফ্ল্যাটে নিজেকে আটকে ফেলে রাহুল। এরপর এলপিজি গ্যাসের সাহায্যে ফ্ল্যাটটিকে ওড়ানোর চেষ্টা করে।

এলপিজি বিস্ফোরণের জেরে বন্দি প্রতিবেশি এবং কমপক্ষে ৯ পুলিশকর্মী আহত হন। পুলিশ রাহুলকে জ্বলন্ত ঘরের মধ্যে থেকে উদ্ধার করেছে। হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য

মতামত দিন

এশিয়া পাতার আরো খবর

ভারতে পথ নাটক করতে গিয়ে গণধর্ষণের শিকার ৫ নারী

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএননয়াদিল্লি: রোমহর্ষক ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ড রাজ্যের এমন একটি জায়গায় যেখান থেকে নারী পাচার হয় ব . . . বিস্তারিত

মাকে তালাবন্দি রেখে শ্বশুরবাড়ি গিয়ে তিন দিনেও খোঁজ নেই ছেলে-পুত্রবধূর!

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনকলকাতা: জন্মদাত্রী মায়ের অবস্থান বাঙালি সংস্কৃতিতে স্রষ্টার সম্মানের পরেই। মায়ের সন্তুষ্টিতে আল . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com