খাশোগির টুকরো করা লাশ সৌদি রাষ্ট্রদূতের বাসভবনে!

০১ জানুয়ারি,২০১৯

খাশোগির টুকরো করা লাশ সৌদি রাষ্ট্রদূতের বাসভবনে!

আন্তর্জাতিক ডেস্ক
আরটিএনএন
ইস্তাম্বুল: আবারো আলোচনায় এসেছে তুরস্কের ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটে ভিন্নমতাবলম্বী সৌদি সাংবাদিক জামাল খাশোগি হত্যাকাণ্ড ইস্যু।

সোমবার তুরস্কের একটি টেলিভিশন দাবি করেছে, জামাল খাশোগির দেহাবশেষ সৌদি আরবের কনসাল জেনারেলের বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে।

এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ভিডিওতে তিন ব্যক্তিকে সুটকেস ও ব্যাগ বহন করে কনসাল জেনারেলের বাসভবনে ঢুকতে দেখা যায়। ওই সুটকেস ও ব্যাগে খাশোগির দেহাবশেষ রয়েছে বলে উল্লেখ করেছে টেলিভিশনটি।

গত ২ অক্টোবর সৌদি কনস্যুলেটে প্রবেশের পর থেকেই নিখোঁজ হন সাংবাদিক জামাল খাশোগি। তুরস্কের তদন্তকারীরা বলছেন, সৌদি আরবের ১৫ জন এজেন্ট কনস্যুলেটের ভেতরেই খাশোগিকে হত্যা করেছে।

সৌদি আরব প্রথমে এই অভিযোগ অস্বীকার করলেও পরে দাবি করে, এজেন্টদের সঙ্গে ‘হাতাহাতিতে’ খাশোগির মৃত্যু হয়েছে। তার স্বজনরা মরদেহ ফেরত চাইলে সৌদি আরব তা দিতে ব্যর্থ হয়।

মন্তব্য

মতামত দিন

মধ্যপ্রাচ্য পাতার আরো খবর

ইরানে ১৬ আরোহী নিয়ে কার্গো বিমান বিধ্বস্ত, ১৫জন নিহত

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনতেহরান: ইরানের রাজধানী তেহরানের কাছে একটি সামরিক কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে থাকা ১ . . . বিস্তারিত

সৌদি নারী সালওয়ার কাহিনী: ‘যেভাবে দেশ ছেড়ে পালিয়েছিলাম’

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনরিয়াদ: এটা এমনই এক নাটকীয় ঘটনা যার মধ্য দিয়ে সৌদি আরবে নারীদের সমস্যার ওপর নতুন করে বিশ্বের ন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com