লাখ লাখ ডলার খরচ করে বলিউড তারকাদের সাক্ষাতের নেশায় আরবিয় শেখ   

০৮ নভেম্বর,২০১৮

লাখ লাখ ডলার খরচ করে বলিউড তারকাদের সঙ্গে সাক্ষাতই যার নেশা

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: মোটা টাকার বিনিময়ে বলিউডের এক ঝাঁক তারকার সঙ্গে দেখা করতে চেয়ে ব্রিটেনবাসী এক মিশরীয় ব্যবসায়ীর সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন বাহরাইনের রাজপরিবারের সদস্য শেখ হামাদ ইসা আলি অল-খলিফা।

কিন্তু হামাদ চুক্তিভঙ্গ করেছেন বলে অভিযোগ এনে ব্রিটেনের হাইকোর্টে মামলা করেছেন আহমেদ আদেল আবদুল্লা আহমেদ নামে ওই ব্যবসায়ী। ৪ কোটি ২৫ লক্ষ ডলার ক্ষতিপূরণ চেয়েছেন তিনি। আগামী সপ্তাহে পাঁচ দিন ধরে এই মামলার শুনানি চলবে আদালতে।

অভিযোগকারীর দাবি, ২০১৫ সালে তার সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হন বাহরাইনের শেখ হামাদ। বলিউডের একনিষ্ঠ ভক্ত হামাদ ২৬ জন তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। চুক্তি অনুযায়ী, দুবাই ও মুম্বইয়ে সালমান খান, শাহরুখ খান, রণবীর সিংহ, আদিত্য রায় কপূরের সঙ্গে দেখা করেন তিনি।

সেই বাবদ ৩০ লক্ষ ডলার দিয়েছিলেন আহমেদকে। এর পরেই বেঁকে বসেন হামাদ। অভিযোগ, অক্ষয় কুমার ও আমির খানের সঙ্গে সাক্ষাৎকার নানা অছিলায় বাতিল করে দেন। পাশাপাশি বকেয়া টাকা দিতেও অস্বীকার করেন। এর পরেই হামাদের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেন আহমেদ।

হামাদের তরফে অবশ্য চুক্তির কথা মেনে নেওয়া হয়েছে। তার আইনজীবীর পাল্টা দাবি, অতিরিক্ত টাকা চেয়ে হামাদের উপরে চাপ সৃষ্টি করা হচ্ছিল। তা ছাড়া এমন সময়ে সাক্ষাৎকারগুলি ঠিক করা হচ্ছিল তা তার পক্ষে সুবিধেজনক নয়।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com