সর্বশেষ সংবাদ: |
  • পুনঃতফসিলের প্রজ্ঞাপন জারি করল নির্বাচন কমিশন
  • ঐক্যফ্রন্টের দাবির মুখে নির্বাচন পেছাল ইসি, নতুন সিডিউলে ৩০ ডিসেম্বর ভোট
  • সরকারের নির্দেশে নির্বাচন মাত্র এক সপ্তাহ পিছিয়েছে নির্বাচন কমিশন: রিজভী
  • যুক্তফ্রন্টের মহাজোটে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, এখনো সিদ্ধান্ত হয়নি: কাদের

বহুতল ভবন থেকে লাফিয়ে পড়লেন জিৎ

২৪ অক্টোবর,২০১৮

বহুতল ভবন থেকে লাফিয়ে পড়লেন জিৎ

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ব্যাংকক: সিনেমায় সবসময় সাহসী মানুষ হিসেবেই হাজির হন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। তার মজবুত পেশীর আঘাতে কুপোকাত হয় বাঘা বাঘা সব ভিলেন। চোখ ধাঁধানো অ্যাকশনে কলকাতায় জিতের মতো কেউ নন।

সেই জিৎ এবার চমকে দিলেন একেবারে। লাফিয়ে পড়লেন বহুতল ভবন থেকে। তার এই লাফিয়ে পড়ার খবরে সোরগোল শুরু হয়ে গেছে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ভয়ের কিছু নেই অবশ্য, জিতের মাথা খারাপ হয়ে যায়নি যে তিনি লাফিয়ে পড়ে মৃত্যুকে ডেকে আনবেন।

এটি ছিল একটি শুটিংয়ের ঘটনা। ‘বাঘবন্দি খেলা’ নামের ছবির শুটিংয়ের জন্যেই এভাবে লাফালেন জিৎ। এ ধরনের দৃশ্যে এর আগে কোনো বাঙালি অভিনেতা নিজে অংশ নেননি। সবসময়ই স্টান্টম্যানের সাহায্য নেওয়া হয়। কিন্তু জিৎ যেন সেই গল্পটা পাল্টে দিতে চাইলেন।

ব্যাংককে চলছে রাজা চন্দের পরিচালনায় জিতের নতুন ছবি ‘বাঘবন্দি খেলা’র শুটিং। সেখানেই এই ঝুঁকিটা নিয়েছেন জিৎ। সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে ভিডিওটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায় তাকে।

বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সে কারণে প্রায় তিনবার এই দৃশ্যটি শুট করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।

এর আগে ‘বস টু’ ছবির জন্যও একবার বহুতল ভবন থেকে লাফ দিয়েছিলেন জিৎ। সেটি ছিলো ১৭ তলার ভবন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

সঙ্গীতে নতুন ধারা চালু করতে চাই: হিজাবী সারা শুহাইরি

বিনোদন ডেস্কআরটিএনএনকুয়ালালামপুর: চলতি মাসের সেপ্টেম্বরে মালয়েশিয়ার নতুন কণ্ঠশিল্পীদের রিয়েলিটি শো ‘Big Stage&rsq . . . বিস্তারিত

জয়ার ‘দেবী’ দেখে সিনেমায় অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন মিথিলা

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: মিথিলা টিভি নাটকে মাঝে নিয়মিত না হলেও এখন বেশ নিয়মিতই কাজ করছেন। নাটক ও বিজ্ঞাপনে হয়েছেন সরব। . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com