বহুতল ভবন থেকে লাফিয়ে পড়লেন জিৎ

২৪ অক্টোবর,২০১৮

বহুতল ভবন থেকে লাফিয়ে পড়লেন জিৎ

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ব্যাংকক: সিনেমায় সবসময় সাহসী মানুষ হিসেবেই হাজির হন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। তার মজবুত পেশীর আঘাতে কুপোকাত হয় বাঘা বাঘা সব ভিলেন। চোখ ধাঁধানো অ্যাকশনে কলকাতায় জিতের মতো কেউ নন।

সেই জিৎ এবার চমকে দিলেন একেবারে। লাফিয়ে পড়লেন বহুতল ভবন থেকে। তার এই লাফিয়ে পড়ার খবরে সোরগোল শুরু হয়ে গেছে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ভয়ের কিছু নেই অবশ্য, জিতের মাথা খারাপ হয়ে যায়নি যে তিনি লাফিয়ে পড়ে মৃত্যুকে ডেকে আনবেন।

এটি ছিল একটি শুটিংয়ের ঘটনা। ‘বাঘবন্দি খেলা’ নামের ছবির শুটিংয়ের জন্যেই এভাবে লাফালেন জিৎ। এ ধরনের দৃশ্যে এর আগে কোনো বাঙালি অভিনেতা নিজে অংশ নেননি। সবসময়ই স্টান্টম্যানের সাহায্য নেওয়া হয়। কিন্তু জিৎ যেন সেই গল্পটা পাল্টে দিতে চাইলেন।

ব্যাংককে চলছে রাজা চন্দের পরিচালনায় জিতের নতুন ছবি ‘বাঘবন্দি খেলা’র শুটিং। সেখানেই এই ঝুঁকিটা নিয়েছেন জিৎ। সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে ভিডিওটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায় তাকে।

বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সে কারণে প্রায় তিনবার এই দৃশ্যটি শুট করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।

এর আগে ‘বস টু’ ছবির জন্যও একবার বহুতল ভবন থেকে লাফ দিয়েছিলেন জিৎ। সেটি ছিলো ১৭ তলার ভবন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com