আবারো অভিনয়ে নিয়মিত হচ্ছেন মুক্তি

২০ অক্টোবর,২০১৮

আবারো অভিনয়ে নিয়মিত হচ্ছেন মুক্তি

নিজস্ব প্রতিবেদক
আনটিএনএন
ঢাকা: কাজ থাকলে ঢাকায় থাকেন তিনি। কাজের মধ্যে একটু বিরতি পেলেই ছুটে যান খুলনার দৌলতপুরে যেখানে তার দাদার বাড়ি, নানীর বাড়ি। বেশ কিছুদিন আগের কথা। অভিনয়ে মনোযোগ বসাতে পারছিলেন না মুক্তি।

অভিনয় থেকে দূরে সরে দীর্ঘ সময় তিনি দৌলতপুরেই কাটিয়ে দেন। অভিনয়ে বিরতি নিয়েছিলেন তিনি। খন আবার অভিনয়ে ব্যস্ত হয়ে উঠছেন। বৈশাখী টিভিতে প্রচার চলতি সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ‘ছায়াবিবি’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

শূটিং না থাকলে ফিরে যান খুলনার দৌলতপুরে। সেখানে বাবা মুক্তিযোদ্ধা শেখ আবদার রহমান ও ভাই ববি’র কবর। মা’ই এখন মুক্তির পুরো পৃথিবী।

মায়ের সঙ্গেই সময় কাটাতে সবচেয়ে বেশি ভালোলাগে তার। মুক্তির অভিনয়ে যাত্রা শুরু হয়েছিলো ১৯৯৯ সালে তৌকীর আহমেদ’র বিপরীতে মিনহাজুর রহমানের নির্দেশনায় ‘অগ্নিগিরি’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে।

এরপর নাটকে বেশ দর্শকপ্রিয়তা পান। হাছিবুল ইসলাম মিজানের নির্দেশনায় ‘তুমি আছো হৃদয়ে’ চলচ্চিত্রে অভিনয় করেন ২০০৭ সালে। এতে তার বিপরীতে ছিলেন কায়েস আরজু।

প্রথম চলচ্চিত্রে মুক্তির অভিনয়ে মুগ্ধ হন দর্শক। তারপর আবার বিরতি। মুক্তি বলেন, ‘আমার কাছে মনে হয় চলচ্চিত্রের গল্পে খুব বেশি ভিন্নতা নেই। একটি পরিপূর্ণ গল্প নির্মাণের ক্ষেত্রে যথাযথ বাজেটও পাওয়া যায়না। সবমিলিয়েই আমার নতুন কোন চলচ্চিত্রে অভিনয় করা হচ্ছে না।

তবে অবশ্যই গল্প এবং চরিত্র মনের মতো পেলে কাজ করবো।’ নতুন ধারাবাহিক ‘ছায়াবিবি’র পাশাপাশি মুক্তি এরইমধ্যে শেষ করেছেন বিটিভির বিশ্বনাটক ‘দ্য ম্যারিজ’ নাটকের কাজ।

এছাড়াও তিনি শামীম জামানের নির্দেশনায় সিক্যুয়াল নাটক ‘নূরা পাগলা টু’ এবং রাকেশ বসুর নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’ কাজ করছেন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com