আইয়ুব বাচ্চুর জানাজায় হাজারো মানুষের ঢল

১৯ অক্টোবর,২০১৮

আইয়ুব বাচ্চুর জানাজায় হাজারো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা বাদ জুমা জাতীয় ঈদগাহে অনুষ্ঠিত হয়েছে। এতে হাজার হাজার মানুষ অংশ নেন।

জুমার নামাজ শেষে প্রিয় শিল্পীর জানাজায় অংশ নিতে দূর-দূরান্ত থেকে ছুটে আসেন ভক্ত-অনুরাগীরা। জানাজায় অংশ নেন সঙ্গীত শিল্পী, অভিনয় শিল্পী, সাংবাদিক, সুশীল ব্যক্তিবর্গ ও হাজারও সাধারণ মানুষ।

জানাজায় ইমামতি করেন সুপ্রিম কোর্ট মসজিদের খতিব মাওলানা আবু সালেহ সাইফুল্লাহ।

সুশৃঙ্খলভাবে জানাজা অনুষ্ঠিত করতে জাতীয় ঈদগাহ আশপাশের এলাকায় মোতায়েন করা হয় বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব সদস্য।

প্রথম জানাজার পর আইয়ুব বাচ্চুর মরদেহ মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে নিয়ে যাওয়ার কথা। আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হবে চ্যানেল আই প্রাঙ্গণে।

দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ কানাডা থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব ও ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব দেশের উদ্দেশে রওনা দিয়েছেন। তারা এলে চট্টগ্রামে শনিবার মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু।

গতকাল বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে।

এর আগে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয় আইয়ুব বাচ্চুর মরদেহ। সেখানে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের সাধারণ মানুষ।

বেলা ১২টা ৩৫ মিনিটে শহীদ মিনার থেকে জানাজার জন্য আইয়ুব বাচ্চুর মরদেহ আনা হয় জাতীয় ঈদগাহ ময়দানে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com