টানা ১২ দিন গোসল নেই আমির খানের

০১ অক্টোবর,২০১৮

টানা ১২ দিন গোসল নেই আমির খানের

বিনোদন ডেস্ক
আরটিএনএন
মুম্বই: ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। টানটান উত্তেজনা। কখন কী হয়, ভিলেন জিতবে নাকি হিরো। কার মৃত্যু হবে অবশেষে। অসংখ্য ট্যুইস্ট অ্যান্ড টার্নে ভরা কমার্শিয়াল ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। এমন অগণিত মুভি রয়েছে যার ক্লাইম্যাক্স সিক্যুয়েন্স প্রায় ১০-১২ দিন ধরে শ্যুট করা হয়েছিল।

পরিচালকের চাই পারফেক্ট শট। তার জন্য যতদিন সময় লাগুক না কেন, মনের মতো দৃশ্য না হলে দীর্ঘদিন ধরে শ্যুট করা বাধ্যতামূলক। পরিচালকের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও যদি দৃঢ়তা বজায় রাখে তাহলে তো বেস্ট শট পেতে পরিচালক বাধ্য।

সে সমস্ত প্যাশনেট অভিনেতার তালিকায় উজ্জ্বল নক্ষত্রের মতো রয়েছে আমির খানের নাম। অনেকেই হয়তো জানেন না, ‘গুলাম’ ছবির শ্যুটিং সময় আমির এতটাই প্যাশনেট হয়ে উঠেছিলেন যে টানা ১২ দিন তিনি স্নানই করেননি। এর পেছনে রয়েছে গুরুত্বপূর্ণ কারণ।

ছবির ক্লাইম্যাক্স শ্যুট হওয়ার কথা টানা ১০-১২ দিন ধরে। মারপিটের দৃশ্য৷ অর্থাৎ রক্তারক্তির সিন। সেরকমই হেভি মেকআপ। প্রতিদিন যে মারপিটের লুকের মেক আপ একই রকমের হবে তার কোনও গ্যারেন্টি নেই।

আর নেই বলেই আমির নিজেই সেই দায়িত্ব নিয়ে নিলেন। সিদ্ধান্ত নিলেন ১০-১২ দিন স্নান করবেন না। যতই অসুবিধা হোক না কেন। প্রথম দিনের মেক আপে যাতে ধুলো বালি লেগে আরও ইনটেন্স লুক আসে, রিয়েল মনে হয়, তেমনটাই চেয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

তাই ১০-১২ দিনের গেসল ত্যাগে বেশ ভালই সফল হয়েছিলেন তিনি। ক্লাইম্যাক্স ছাড়াও এই ছবির ট্রেনের দৃশ্যটিও সকলের কাছে মনে রাখার মতো। প্রসঙ্গত, আমির এখন তার আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’র প্রচার নিয়ে বেজায় ব্যস্ত।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ২৪ ঘন্টায় ৩২ মিলিয়ন ভিউজ ছাড়িয়েছে ট্রেলারের। ছবির ট্রেলার নিয়ে প্রশংসার যেমন হয়েছে, ঠিক একই ভাবে ট্রোলও হয়েছে। হলিউড ব্লকবাস্টার ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’র নকল নাকি আমির এই ছবি, এমনটাই দাবি করছেন ফ্যানেরা। তৈরি হচ্ছে অসংখ্য মিমও।

‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’র বহু দৃশ্যের ‘ঠগস অব হিন্দোস্তান’র ট্রেলারের কিছু দৃশ্যের সঙ্গে মিল খুঁজে পয়েছে নেটিজেনরা। এছাড়াও বলা হচ্ছে জ্যাক স্প্যারোর লুকও কপি করেছেন আমির!

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

অনন্ত জলিলের ছবিতে ইরানি পরিচালক

বিনোদন ডেস্কআরটিএনএনইরান: বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন দ্য ডে’ নামে ছবি নির্মাণ করছেন অনন্ত জলিল। এব . . . বিস্তারিত

আবারো অভিনয়ে নিয়মিত হচ্ছেন মুক্তি

নিজস্ব প্রতিবেদকআনটিএনএনঢাকা: কাজ থাকলে ঢাকায় থাকেন তিনি। কাজের মধ্যে একটু বিরতি পেলেই ছুটে যান খুলনার দৌলতপুরে যেখানে ত . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com