নিকের প্রতি প্রিয়াঙ্কার প্রেমের রহস্য

১২ সেপ্টেম্বর,২০১৮

নিকের প্রতি প্রিয়াঙ্কার প্রেমের রহস্য

বিনোদন ডেস্ক
আরটিএনএন
আমেরিকা: জনপ্রিয় বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাস-এর প্রেম এবং বাগদান এখন পুরনো খবর। এই তো কিছুদিন আগে প্রিয়াঙ্কা ও নিক জুটির বাগদান সম্পন্ন হয়েছে।

তবে বেশকিছু দিন ধরেই একটি প্রশ্ন ঘোরাফেরা করছিল দর্শকদের মনে- অনেকগুলো সম্পর্ক ভাঙার পরে মাত্র ৫ মাসের পরিচয়ে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ের সিদ্ধান্ত নেয়া এবং বাগদান সেরে ফেলা- এটা প্রিয়াঙ্কা চোপড়ার পক্ষে কতটা স্বাভাবিক কাজ!

এ নিয়ে বলিউড পাড়ার অনেকেই বলাবলি করছিল যে, আসলে অনেক আগেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধ্যে আলাপ হয়েছিল, ৫ মাস আগে তাদের সম্পর্কটা প্রকাশ্যে আনেন এই জুটি। এমনটাই শোনা যেত।

সম্প্রতি জিমি কারমেলের টকশো-তে এসে আমেরিকান সংগীতশিল্পী নিক জানালেন, কীভাবে প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন তিনি। নিক জোনাস, সাফ জানালেন রটনার নেপথ্যে ঘটনার কোনো ভিত্তিই নেই‍!

এর আগে জিমি কারমেলের টকশো-তেই যেমন প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাদের আলাপ হওয়ার ঘটনা, তিনিও তাই বললেন!

নিকের দাবি, মেট গালার ফ্যাশন শো-তেই প্রথম দেখা হয়েছিল দু’জনের! কিন্তু এরপর থেকে তারা দুজন একসঙ্গে বিভিন্ন জায়গায় গিয়েছেন ঠিকই, তবে সেগুলোকে প্রথাগত অর্থে ডেটিং বলা যাবে না!

নিক আরও বলেন, ‘অনেকেই ওই সময়টায় জানতে চেয়েছেন- আমরা কি প্রেম করছি! আমরা বলেছিলাম- না! এবং সত্যিটা তাই! আমরা কেউই প্রেম করব বলে আগাইনি! যা হওয়ার আপনা-আপনিই হল! দেখলাম, আমাদের প্রেমের কাহিনী নিজেই তার অধ্যায়গুলো লিখে চলেছে। আমাদেরও একটা সময় গিয়ে মনে হল- যা হচ্ছে, তা ভালোর জন্যই! ফলে আমরাও পরস্পরকে স্বীকার করে নিলাম!’

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর নিক হাজির হন জিমি কারমেলের টকশো-তে। সেখানেই প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম দেখা ও বাগদানের বিষয়ে মুখ খুলেছেন ২৫ বছর বয়সী এই মার্কিন সংগীতশিল্পী।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

সাতক্ষীরায় ‘মুসল্লিদের আপত্তিতে’ আটকে গেল জান্নাত

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সাতক্ষীরা জেলায় পুলিশ জানিয়েছে, স্থানীয় মুসল্লি এবং মসজিদের ইমা . . . বিস্তারিত

কণ্ঠশিল্পী ন্যান্সির বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ন্যান্সি আর তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com