সারিকা ছয় মাস নিষিদ্ধ

০৩ আগস্ট,২০১৮

সারিকা ছয় মাসের জন্য নিষিদ্ধ

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিনকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছে টিভি নাটকের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’।

নাটকের শুটিং শিডিউল ফাঁসিয়ে ‘অ-শিল্পী সুলভ আচরণের’ জন্য সংগঠনটির পক্ষ থেকে তাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক ও অভিনেতা ইরেশ যাকের।

শুক্রবার (৩ আগস্ট) দুপুরে তিনি বলেন, গত মার্চে সারিকার শিডিউল ফাঁসানোর বিষয়ে প্রযোজক বোরহান খান অভিযোগ করেছিলেন। তখন থেকে আমরা নানা মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি কোনও রকম সাড়া দেননি। তাই বাধ্য হয়ে আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, এখন থেকে ছয় মাসের জন্য টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অ্যাক্টর ইকুইটির সদস্যরা সারিকার সঙ্গে কাজ করা থেকে বিরত থাকবে।

জানা গেছে, গত ২৮ জুলাই সংগঠনটি কার্যনির্বাহী সদস্যদের এক সভায় প্রযোজক বোরহান খানের অভিযোগের ভিত্তিতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নিষিদ্ধের আদেশ ১ আগস্ট থেকে কার্যকর হয়েছে।

শালিসি কমিটির আহ্ববায়ক তারেখ মিন্টুর স্বাক্ষরিত একটি বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনর বিবৃতি

অভিযোগে বলা হয়, গত ২১ মার্চ পাঁচটি নাটকের শুটিংয়ে নেপাল যাওয়ার কথা ছিল অভিনেত্রী সারিকার। আর এ জন্য নির্মাতার কাছ থেকে অগ্রিম পারিশ্রমিক বাবদ ৫০ হাজার টাকাও তিনি গ্রহণ করেছেন। সেইসঙ্গে রিটার্ন টিকেট ও নাটকের চিত্রনাট্যও বুঝে নিয়েছিলেন এ অভিনেত্রী। এর আগে ২০ মার্চ সারিকার সঙ্গে নির্মাতাদের পক্ষ থেকে যোগাযোগ করলে তিনি সময়মতো বিমানবন্দর পৌঁছাবেন বলে জানান।

কিন্তু সঠিক সময়ে বিমানবন্দরে শুটিং ইউনিট পৌঁছালেও সারিকা যাননি। এরপর সারিকাকে ছাড়াই নেপালে চলে যায় শুটিং ইউনিট। তাই পরিকল্পনায় থাকা সারিকাকে নিয়ে নাটকগুলো নির্মাণ করা সম্ভব হয়নি।

এ কারণে প্রযোজক বোরহান খান আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেন।

বিবৃতিতে সংগঠনটি আগামী ছয় মাসের মধ্যে নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ কোনো কর্মকাণ্ডে সারিকাকে না নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে। চিঠি প্রাপ্তির পর কোনো সদস্য এই নির্দেশ অমান্য করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়।

নিষেধাজ্ঞার বিষয়ে কথা বলতে শুক্রবার সকালে বেশ কয়েকবার সারিকার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্কের জন্ম দিয়েছেন মডেল-অভিনেত্রী সারিকা। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, মিডিয়া ত্যাগ, ফিরে আসা- সব মিলিয়ে তিনি বার বার খবরের শিরোনামে এসেছেন। গত বছর একটি বিজ্ঞাপনের শিডিউল ফাঁসিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন তিনি।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের তারিখ ঘোষণা

আর্ন্তজাতিক ডেস্কআরটিএনএনদিল্লি: মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে সম্পর্ক পাকাপাকি করতে যাচ্ছেন বলিউড সুন্দরী প্রি . . . বিস্তারিত

সালমান খান পাকিস্তানপন্থী: অভিজিৎ

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: অভিজিৎ ভট্টাচার্যের আর সেই দিন নেই। বলিউডে গাইতে যোক পান না আর। খুব বেশি ডাক পান না কনসার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com