সাত মাসের শিশু যে কারণে তারকা!

০১ আগস্ট,২০১৮

সাত মাসের শিশু যে কারণে তারকা!

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম সাম্প্রতিক বিশ্বে পরিচিতি পাবার অন্যতম এক মাধ্যম। ফেসবুক, টুইটার, লিংকড ইনের সাথে সাম্প্রতিক অতীতে যোগ হয়েছে ইনস্টাগ্রাম।

এসব ওয়েবসাইটে আইডি খুলতে তেমন কোনো বাধ্যবাধকতাও নেই। মাধ্যমগুলোর জুড়ি নেই কয়েক মুহূর্তে কাউকে তারকা বানিয়ে দিতেও। সেটাই প্রমাণ হলো জাপানের সাত মাসের এক শিশুর ইনস্টাগ্রাম আইডিতে।

পৃথিবীতেই আসছে কয়েকদিন হলো চ্যানকো নামে একটি কন্যা শিশুর। এরই মধ্যে তাকে গোটা বিশ্ব চেনে ইনস্টাগ্রামে। তারকা হয়ে গেলো এটুকু বয়সেই তার হেয়ারস্টাইলের পোস্ট করা ছবি ও ভিডিও দিয়ে। ছোট্ট শিশুটির অসাধারণ চুলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই ভাইরালও হয়ে গেছে।

‘বেবিচ্যানকো’ নামে ওই ইনস্টাগ্রাম আইডিটিতে ঢুকলেই দেখা যায় ‘লিটল স্টার’ ওই শিশুটির হেয়ারস্টাইলের নানা ছবি ও ভিডিও। এটিকে ইনস্টাগ্রামের ‘হেয়ার গ্যালারি’ বা ‘হেয়ার ডায়েরি’ মনে করছেন অনেকেই। আইডিটি এতো জনপ্রিয়তা পেয়েছে যে মুহূর্তেই প্রায় দুই লাখ ফলোয়ার হয়ে গেছে। চ্যানকো’র ছবি-ভিডিও যেভাবে মানুষকে আকৃষ্ট করছে ফলোয়ার সংখ্যা আরও অনেক বাড়বে বলে মনে করছে শিশুটির পরিবার।৭ মাসের শিশুর হেয়ারস্টাইল।

গত বছরের ডিসেম্বরে জন্ম নেওয়া চ্যানকো’র ছবিগুলো বিভিন্ন রকমের ভক্তদের মন কেড়ে নিয়েছে। তার ভক্তের অনেকেই ছবিগুলোতে লাভ রিঅ্যাক্ট করেছেন এবং অনেকে ভালো ভালো কমেন্টও করেছেন।

ওই আইডিতে পোস্ট হয়েছে এখন পর্যন্ত মাত্র ৪৬টি। কিন্তু পোস্ট করা প্রতিটি ছবি থেকে হাজার হাজার ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ‘ভালোবাসা’ জিতে নিয়েছে চ্যানকো।৭ মাসের শিশুর হেয়ারস্টাইল।

চ্যানকো’র সর্বশেষ পোস্ট করা ছবিটিতে দেখা যায়, তার অস্বাভাবিক সুন্দর চুল। যা সচরাচর এ বয়সে অন্যান্য শিশুদের নেই।

ইতোমধ্যে চ্যানকোর ছবিগুলোতে কমেন্টের বন্যা লেগে গেছে। তার হেয়ারস্টাইল দেখে অনেকেই মুগ্ধ হয়ে প্রশংসা করছে।

ভক্তরা বলছেন, সে অনেক সুন্দর, তার চুল দেখুন, দয়া করে চুলগুলো কাটবেন না, বাচ্চা শিশুটির চুলগুলো দেখুন, এটি পরচুলা নয় তো!৭ মাসের শিশুর হেয়ারস্টাইল।

এ বয়সে চ্যানকোর এতো পরিচিতি ও ইনস্টাগ্রাম আইডির বিপুল সফলতা সত্যিই অনেক কৃতার্থ করে তার মা-বাবাকে। বেবিচ্যানকো আইডিটি সফলভাবে চালানোর জন্য অবশ্যই তাদের ধন্যবাদ জানানো উচিত।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের তারিখ ঘোষণা

আর্ন্তজাতিক ডেস্কআরটিএনএনদিল্লি: মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে সম্পর্ক পাকাপাকি করতে যাচ্ছেন বলিউড সুন্দরী প্রি . . . বিস্তারিত

সালমান খান পাকিস্তানপন্থী: অভিজিৎ

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: অভিজিৎ ভট্টাচার্যের আর সেই দিন নেই। বলিউডে গাইতে যোক পান না আর। খুব বেশি ডাক পান না কনসার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com