বিতর্কের মাঝেই বিয়ে সেরে ফেললেন মিঠুন চক্রবর্তীর ছেলে

১১ জুলাই,২০১৮

বিতর্কের মাঝেই বিয়ে সেরে ফেললেন মিঠুন চক্রবর্তীর ছেলে

বিনোদন ডেস্ক
আরটিএনএন
কলকাতা: ধর্ষণ, প্রতারণা, জোর করে গর্ভপাতে বাধ্য করা সহ একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ রিপোর্ট লেখার সময়ে জামিনে মুক্ত রয়েছেন তিনি।

এরই মাঝে দক্ষিণী অভিনেত্রী মাদালসার সঙ্গে বিয়েটা সেরে ফেললেন টালিগঞ্জের জনপ্রিয় ও জেষ্ঠ অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

৭ জুলাই ওটির হোটেলে মাদালসা ও মিমোর বিয়ের কথা থাকলেও সেদিন ওই হোটেলে পুলিশে হানা দেয়। আর এর পরেই হোটেল ছাড়েন মেয়ের বাড়ির লোকজন।

তবে অবশেষে ১০ জুলাই (মঙ্গলবার) ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে ওটিতেই শেষপর্যন্ত বিয়েটা সেরে ফেললেন মিমো মাদালসা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে মাদালসা ও মিমোর বিয়ের প্রথম ছবি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা, জোর করে গর্ভপাত করতে বাধ্য করার অভিযোগ এনেছেন এক নারী। পাশাপাশি প্রতারণা ও হুমকির অভিযোগ আনা হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।

সূত্র: জিনিউজ

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘ভারত’১১৮ প্রেক্ষাগৃহে,‘বাংলাদেশ’ এক!

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ঈদ উৎসব শেষে টানা এক মাস পর আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দুটি ছবি। একটি ভারতীয়, অন্যটি . . . বিস্তারিত

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com