২০০ কোটির ক্লাবে রাজকুমার হিরানির ‘সঞ্জু’

০৭ জুলাই,২০১৮

২০০ কোটির ক্লাবে রাজকুমার হিরানীর ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক
আরটিএনএন
মুম্বাই: ‘থ্রী ইডিয়েটস’ ও ‘পিকে’খ্যাত রাজকুমার হিরানি দীর্ঘ গ্যাপ দিয়ে এবার নির্মাণ করেছেন জীবনী ভিত্তিক চলচ্চিত্র। মুন্নাভাই খ্যাত সঞ্জয় দত্তের এ অভিনেতার বৈচিত্র্যময় জীবন নিয়ে নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘সঞ্জু’।

‘সঞ্জু’ যে বলিউডের নতুন আরো একটি চমক হতে যাচ্ছে সেটি মুক্তির আগেই বলিউড পাড়ার আলোচিত ছিল। তবে সেটি ইতিহাস গড়ার পর্যায় চলে যাবে তা হয়তো খোদ পরিচালক রাজকুমার হিরানিও ভাবেননি।

‘সঞ্জু’র মতো কোনো বায়োপিক বলিউডে এখন পর্যন্ত এতটা সাড়া ফেলেনি। মুক্তির এক সপ্তাহ পর ‘সঞ্জু’র আয় প্রায় ২০০ কোটি রুপি।

ছবিটি উদ্বোধনী দিনে ৩৪ কোটি ৭৫ লাখ রুপি আয় করেছে ছবিটি, যা চলতি বছর বলিউডে মুক্তি পাওয়া ছবির প্রথম দিনের আয়ের রেকর্ড ভেঙেছে। এর আগে মুক্তির প্রথম দিনে ২৮ কোটি ৫০ লাখ রুপি আয়ে করে শীর্ষে ছিল সালমানের ‘রেস থ্রি’।

প্রথম তিন দিনের আয়ের রেকর্ডও ভেঙেছে ‘সঞ্জু’। তৃতীয় দিন শেষে ছবিটি ১২০ কোটি ৬ লাখ রুপি আয় করে ‘পদ্মাবতী’ ছবির ৮০ কোটি আয়ের রেকর্ড ভেঙেছে।

উল্লেখ্য, সঞ্জয় দত্ত বিখ্যাত অভিনেত্রী নারগিসের ছেলে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘ভারত’১১৮ প্রেক্ষাগৃহে,‘বাংলাদেশ’ এক!

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ঈদ উৎসব শেষে টানা এক মাস পর আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দুটি ছবি। একটি ভারতীয়, অন্যটি . . . বিস্তারিত

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com