সর্বশেষ সংবাদ: |
  • বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও ইকবাল হাসান মাহমুদ টুকুর প্রার্থিতা বৈধ করবে বলে জানিয়েছেন আদালত, অ্যাটর্নি জেনারেলের মতামত নেওয়ার পর আদেশ
  • তিন আসনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের করা রিটের শুনানি চলছে
  • সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সংবিধান, ভোটার ও রাজনৈতিক নেতাদের কাছে দায়বদ্ধ নির্বাচন কমিশন : সিইসি

অভিনেতা চিন্ময় রায় পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত

০১ জুলাই,২০১৮

অভিনেতা চিন্ময় রায় পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত

বিনোদন ডেস্ক
আরটিএনএন
কলকাতা: বাংলা চলচ্চিত্রের কৌতুক অভিনেতা চিন্ময় রায় নিজ বাড়ির পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন । আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

জানা গেছে, শনিবার (৩০ জুলাই) সন্ধ্যা ৭টা নাগাদ দক্ষিণ কলকাতার গলফ গ্রিন ফ্ল্যাটের নিচে চিন্ময় রায়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

এরপরই তাকে আশঙ্কাজনক অবস্থায় দক্ষিণ কলকাতার মুকুন্দপুরের কাছে বাইপাসসংলগ্ন আর এন টেগোর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, চিন্ময় রায়ের মাথা, হাত ও পায়ে গুরুতর আঘাত লেগেছে। হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে তাকে। এরই মধ্যে অভিনেতার মাথার সিটি স্ক্যান করা হয়েছে। অভিনেতা চিন্ময় রায়ের অবস্থা সংকটজনক।

তবে কীভাবে এই অভিনেতা পাঁচতলা থেকে পড়ে গেলেন, সেটা স্পষ্ট নয়। বিষয়টি দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা, তা খতিয়ে দেখছে যাদবপুর থানার পুলিশ।

চিন্ময় রায়ের পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, ফ্ল্যাটের চারতলার ছাদ থেকেই নিচে পড়ে গিয়েছেন ৭৮ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

শুটিং করতে গিয়ে সালমান খান গুরুতর আহত, আনা হয়েছে মুম্বাই

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: শুটিং করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন সালমান খান। তবে তা কতটা গুরুতর, তা জানা যায়নি। চিকিৎস . . . বিস্তারিত

সঙ্গীতে নতুন ধারা চালু করতে চাই: হিজাবী সারা শুহাইরি

বিনোদন ডেস্কআরটিএনএনকুয়ালালামপুর: চলতি মাসের সেপ্টেম্বরে মালয়েশিয়ার নতুন কণ্ঠশিল্পীদের রিয়েলিটি শো ‘Big Stage&rsq . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com