অভিনেতা চিন্ময় রায় পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত

০১ জুলাই,২০১৮

অভিনেতা চিন্ময় রায় পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত

বিনোদন ডেস্ক
আরটিএনএন
কলকাতা: বাংলা চলচ্চিত্রের কৌতুক অভিনেতা চিন্ময় রায় নিজ বাড়ির পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন । আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

জানা গেছে, শনিবার (৩০ জুলাই) সন্ধ্যা ৭টা নাগাদ দক্ষিণ কলকাতার গলফ গ্রিন ফ্ল্যাটের নিচে চিন্ময় রায়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

এরপরই তাকে আশঙ্কাজনক অবস্থায় দক্ষিণ কলকাতার মুকুন্দপুরের কাছে বাইপাসসংলগ্ন আর এন টেগোর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, চিন্ময় রায়ের মাথা, হাত ও পায়ে গুরুতর আঘাত লেগেছে। হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে তাকে। এরই মধ্যে অভিনেতার মাথার সিটি স্ক্যান করা হয়েছে। অভিনেতা চিন্ময় রায়ের অবস্থা সংকটজনক।

তবে কীভাবে এই অভিনেতা পাঁচতলা থেকে পড়ে গেলেন, সেটা স্পষ্ট নয়। বিষয়টি দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা, তা খতিয়ে দেখছে যাদবপুর থানার পুলিশ।

চিন্ময় রায়ের পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, ফ্ল্যাটের চারতলার ছাদ থেকেই নিচে পড়ে গিয়েছেন ৭৮ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘ভারত’১১৮ প্রেক্ষাগৃহে,‘বাংলাদেশ’ এক!

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ঈদ উৎসব শেষে টানা এক মাস পর আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দুটি ছবি। একটি ভারতীয়, অন্যটি . . . বিস্তারিত

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com