সঠিক উত্তর নিয়ে হাজির হব শীঘ্রই: আসিফ

১২ জুন,২০১৮

সঠিক উত্তর নিয়ে হাজির হব শীঘ্রই: আসিফ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: জেল থেকে ছাড়া পাওয়ার পরেই ফেসবুকে নিজের অবস্থান জানান দিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে অল্প সময়ে সঠিক জবাব দেবেন বলে জানিয়েছেন এই সুর সম্রাট।

গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্য-প্রযক্তি আইনে করা মামলায় গ্রেপ্তার হন আসিফ। ৫ দিন কারাবাসের পরে সোমবার (১১ জুন) মুক্তি পান তিনি। জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরেই ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

আসিফ কারাবন্দি হওয়ার পর সংগীতজগতের নানা বিষয় নিয়ে প্রশ্ন ওঠে। এ কণ্ঠশিল্পীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে আলোচনা হয় সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে। এসব প্রসঙ্গ সামনে এনে তিনি জানালেন, শিগগিরই সব প্রশ্নের উত্তর নিয়ে হাজির হবেন।

ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে আসিফ লেখেন, বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা।

যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শীঘ্রই। আইন-শৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দি ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।

আসিফ আরো বলেন, আমার ফ্যানদের অনুরোধ করছি সবাই শান্ত থাকুন, যে কোন রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালবাসা অবিরাম।

উল্লেখ্য, শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের একটি মামলায় ৫ জুন রাতে আসিফকে গ্রেপ্তার করেছিল সিআইডি। মামলায় আসিফ ছাড়াও অজ্ঞাত ৪/৫জনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, ১ জুন রাত নয়টার দিকে চ্যানেল ২৪ এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে শফিক তুহিন জানতে পারেন, আসিফ আকবর অনুমতি ছাড়া তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান বিক্রি করেছেন।

এরপর শফিক তুহিন ২ জুন রাত দুইটা ২২ মিনিটে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির এই ঘটনা উল্লেখ করে একটি পোস্ট দেন।

তার ওই পোস্টের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট থেকে অশালীন মন্তব্য ও হুমকি দেন। পরে লাইভ ভিডিওতে অবমাননাকর, অশালীন ও মিথ্যা-বানোয়াট বক্তব্য দেন।

এ ছাড়া শফিক তুহিনকে শায়েস্তা করবেন বলে হুমকি দেন। এতে শফিক তুহিনের মানহানি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com