জামিন পেলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর

১১ জুন,২০১৮

জামিন পেলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় অডিও যুবরাজ আসিফ আকবরের জামিন মঞ্জুর করেছে আদালত।

সোমবার (১১ জুন) সকাল সাড়ে ১১টায় ঢাকা মহানগর হাকিম কেশব চন্দ্র রায় ১০ হাজার টাকা মুচলেকা বন্ডে পুলিশ প্রতিবেদন পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে রবিবার (১০ জুন) জামিন শুনানির দিন ধার্য থাকলেও তা প্রত্যাহার করে আজ পুনরায় আবেদন করেন আসিফের আইনজীবী নুসরাত জাহান।

উল্লেখ্য, গত ৬ জুন ঢাকা মহানগর হাকিম কেশব চন্দ্র রায় তার জামিন ও রিমান্ড নামঞ্জুরের আদেশ দিয়েছিলেন।

সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের একটি মামলায় গত ৫ জুন রাতে আসিফকে গ্রেপ্তার করেছিল সিআইডি।

এই মামলায় আসিফ ছাড়াও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, ১ জুন রাত নয়টার দিকে চ্যানেল ২৪ এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে শফিক তুহিন জানতে পারেন, আসিফ আকবর অনুমতি ছাড়া তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান বিক্রি করেছেন।

বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে জানা যায়, আসিফ আকবর আর্ব এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান হিসেবে অন মোবাইল প্রাইভেট লিমিটেড কনটেন্ট প্রোভাইডার, নেক্সনেট লিমিটেড গাক মিডিয়া বাংলাদেশ লিমিটেড ও অন্যান্য প্রতিষ্ঠানের মাধ্যমে গানগুলো ডিজিটাল রূপান্তরের মাধ্যমে ট্রু-টিউন, ওয়াপ-২, রিংটোন, পিআরবিটি, ফুলট্রেক, ওয়াল পেপার, অ্যানিমেশন, থ্রি-জি কন্টেন্ট ইত্যাদি হিসেবে বাণিজ্যিক ব্যবহার করে অসাধুভাবে ও প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছেন।

এরপর শফিক তুহিন গত ২ জুন রাত দুইটা ২২ মিনিটে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির এই ঘটনা উল্লেখ করে একটি পোস্ট দেন।

তার ওই পোস্টের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট থেকে অশালীন মন্তব্য ও হুমকি দেন। পরে লাইভ ভিডিওতে আসিফ অবমাননাকর, অশালীন ও মিথ্যা-বানোয়াট বক্তব্য দেন।

এ ছাড়া শফিক তুহিনকে শায়েস্তা করবেন বলে হুমকি দেন। এতে শফিক তুহিনের মানহানি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

সাতক্ষীরার ‘হিন্দু চোর’ নিয়ে নাটক, কট্টরপন্থীদের হুমকির মুখে নাম বদল

বিনোদন ডেস্কআরটিএনএনকলকাতা: ভারতের কলকাতার নাট্যকার প্রবীর মণ্ডল বেশ কবছর আগে বাংলাদেশের সীমান্তবর্তী সাতক্ষীরার একটি গ্ . . . বিস্তারিত

আগে একটু খেয়ে নিই, অনেক ক্ষুধা পেয়েছে…

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে করা মামলায় গত ১১ জুন জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com