ব্রেকিং সংবাদ: |
  • ওসির গুলিতে বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুরুতর আহত

সোনমের জন্মদিনে কী করেছিলেন আনন্দ

১০ জুন,২০১৮

সোনমের জন্মদিনে কী করেছিলেন আনন্দ?

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ৯ জুন শনিবার ছিল সোনম কাপুরের জন্মদিন। এবারের জন্মদিনটিতে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন সোনম। সব মিলিয়ে টাইট শিডিউল। একের পর এক উৎসবের আমেজে ভাসছেন সোনম।

গত ৮ মে ব্যবসায়ী প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। গতকাল এ অভিনেত্রী পালন করেছেন ৩৩তম জন্মদিন! বিয়ের পর প্রথম জন্মদিন স্পেশ্যালভাবে পালন করেছেন স্বামী আনন্দ আহুজাও। খবর আনন্দবাজার পত্রিকার

এদিকে জন্মদিনের প্রথম প্রহরেই জীবনসঙ্গী আনন্দ আহুজার কাছ থেকে সোনম উষ্ণ শুভেচ্ছা পান। সোনমের ঘোমটা দেয়া একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন আনন্দ। বলেছেন- ‘শুভ জন্মদিন’।

বিয়ের পর প্রথম জন্মদিন হওয়ায় এটি তার কাছে বিশেষ কোনো গুরুত্ব পাচ্ছে কিনা, এমন প্রশ্নের উত্তরে সোনম জানান, বিশেষ জন্মদিন কিনা জানি না, তবে বিবাহিত জীবন অসাধারণ লাগছে।

আমার স্বামী পৃথিবীর সবচেয়ে সেরা স্বামী। আর আমি নিশ্চিত যে সব স্ত্রীর কাছে এটিই মনে হয়। নিজেকে অনেক সৌভাগ্যবান ও সুখী মনে হচ্ছে।

এদিকে বোনের জন্মদিনের সেলিব্রেশনে লন্ডনে সোনমের বাড়িতে পৌঁছান বোন রেহা কাপুরও। এ ছাড়া বন্ধু শেহলা খান ও সংযুক্তা নায়ারও লন্ডনের আনন্দের বাড়িতে যান এবং সেখানেই থাকেন। ফলে জন্মদিন উদযাপনও হয় জোরেশোরে।

গত ১ জুন মুক্তি পেয়েছে সোনম অভিনীত সিনেমা ‘ভীর ডি ওয়েডিং’। সিনেমাটি বক্স অফিসে এখন পর্যন্ত বেশ ভালো সাড়া ফেলেছে। এদিকে আগামী ২৯ জুন মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সঞ্জু’।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

শুটিং করতে গিয়ে সালমান খান গুরুতর আহত, আনা হয়েছে মুম্বাই

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: শুটিং করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন সালমান খান। তবে তা কতটা গুরুতর, তা জানা যায়নি। চিকিৎস . . . বিস্তারিত

সঙ্গীতে নতুন ধারা চালু করতে চাই: হিজাবী সারা শুহাইরি

বিনোদন ডেস্কআরটিএনএনকুয়ালালামপুর: চলতি মাসের সেপ্টেম্বরে মালয়েশিয়ার নতুন কণ্ঠশিল্পীদের রিয়েলিটি শো ‘Big Stage&rsq . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com