‘নামাজের কথা বলাতে তাকে আটক করা হলো?’

১১ মে,২০১৮

‘নামাজের কথা বলাতে তাকে আটক করা হলো?’

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ড. মুহাম্মাদ জাফর ইকবালের কক্ষ থেকে হামলার সন্দেহে এক শিক্ষার্থীকে আটক করার সংবাদ পড়ে ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন আমাতুল্লাহ। যিনি একসময় মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি নামে পরিচিত ছিলেন।

গত ৭ মে রাকিব নামের এক শিক্ষার্থী দুপুরে জাফর ইকবালের সঙ্গে দেখা করে দোয়া নিতে আসেন। এ সময় জোহরের আজান দিলে তিনি ড. মুহাম্মাদ জাফর ইকবালকে নামাজের কথা বলেন। এতে সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

এ সংবাদ পড়ে আমাতুল্লাহ তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘সিরিয়াসলি? নামাজের কথা বলাতে তাকে আটক করা হলো? নামাজের কথা বলাতে সন্দেহ হলো? এই নিউজটা প্রথমে দেখে ভেবেছিলাম, ছেলেটার পকেটে বা হাতেটাতে কোথাও বোধহয় ছুরি কাঁচি ছিল। ট্রাস্ট মি, ভেতরে ঢুকে এমন নিউজ দেখার জন্য রেডি ছিলাম না। মানে এটা কি ছিল? ছিঃ।’

কয়েক বছর আগে চলচ্চিত্র থেকে বিদায় নিয়ে ধর্ম কর্মে মনোনিবেশ করেন আমাতুল্লাহ। নিজের নাম বদল করে রাখেন আমাতুল্লাহ।

আরো পড়ুন...

আবার আলোচনায় সেই আমাতুল্লাহ’র ফেসবুক স্ট্যাটাস
আমাতুল্লাহ’র এক সময়ের আলোচিত নাম ছিল নাজনীন আক্তার হ্যাপি। পরে তিনি নাম বদলে হয়েছেন আমাতুল্লাহ। ক্রিকেটার রুবেলের সঙ্গে সম্পর্ক থেকে শুরু করে মামলা এসব নিয়ে মূলত আলোচনার শীর্ষে ছিলেন তিনি।

কয়েক বছর আগে চলচ্চিত্রাঙ্গন থেকে বিদায় নিয়ে ধর্ম কর্মে মনোনিবেশ করেন আমাতুল্লাহ। কিছুদিন থেকেই তার বিয়ে নিয়ে নানা গুজব তৈরি হয়েছে। আর তা নিয়েই মুখ খুলেছেন তিনি।

তার ফেসবুক আইডি থেকে জানা গেছে, অনেকেই তার বিয়ের জন্য চিন্তিত, অনেকে নানা রকম জল্পনা কল্পনা করছেন। কেউ আবার গোপনে বিয়ে করার গুজব ছড়াচ্ছেন। এসব বিষয়ে বিরক্ত প্রকাশ করেছেন হ্যাপি। শুক্রবার দিনের শুরুতে হ্যাপি তার ফেসবুকে লিখেনে, অনেকে আমার বিয়ে নিয়ে খুব চিন্তা ফিকির করছেন!

অনেকে নানা রকম কল্পনা-জল্পনা করছেন! কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছি, কেউ কেউ বলছেন বিয়ে করতে যাচ্ছি, কেউ আবার পারলে আমাকে এখনই বিয়ে দিয়ে দেন! আপনাদের বানানো নানারকম সব গল্পে সত্যিই আমি বিরক্ত! সবার উদ্দেশ্যে বলছি। আমার বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আমি সম্পূর্ণ মনোযোগ পড়াশোনায় দিতে চাই। এখন ‘মিজান জামাতে’ পড়াশুনা করছি আলহামদুলিল্লাহ! নিয়ত আছে আলেমা হওয়ার, ইফতা পড়ার, যদি আল্লাহ কবুল করেন! আমার জন্য দোয়া করবেন। আশা করি সবার উত্তর পেয়ে গেছেন।

ইতোপূর্বে একবার হ্যাপির আইডি হ্যাক হয়ে বিয়ের গুজব ছড়িয়েছিল। পরে আমাতুল্লাহ আরেকটি স্ট্যাটাস দিয়ে তার বিয়ে না হওয়ার কথা জানান।

এর আগে এক আমাতুল্লাহ স্ট্যাটাসে লেখেন, আমার ডিভোর্স হয়েছে গত মাসে (সেপ্টেম্বর)। আমি প্রচণ্ড শকড খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি। আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ!

তিনি বলেন, আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।

দুই লাখ ৬৫ হাজারের বেশি ফলোয়ার থাকার আমাতুল্লাহ’র নিজস্ব ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর ঠিক ৩০ মিনিট পর হ্যাপি তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন তিনি।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com