সোনম কাপুরের সত্যি সত্যি বিয়ে

০৮ মে,২০১৮

সোনম কাপুরের সত্যি সত্যি বিয়ে

বিনোদন ডেস্ক
আরটিএনএন
মুম্বাই: বলিউড তারকা সোনম কাপুর সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসেছেন। চলচ্চিত্রে চরিত্রের প্রয়োজনে এর আগে কয়েকবার বউ সেজেছেন। কিন্তু মঙ্গলবার তিনি বাস্তব জীবনে বউ সেজেছেন। অনুভূতিটা তাই অন্য রকম।

মঙ্গলবার (৮ মে) সোনমের খালা ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বিয়ে হচ্ছে আনন্দ আহুজা ও সোনমের। ইতঃমধ্যে সোনম কাপুরের বউ সাজের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পেয়েছে। তিনি পরেছেন ডিজাইনার অনুরাধা ভাকিলের নকশা করা একটি লাল লেহেঙ্গা। আনন্দ আহুজার বর বেশের ছবিও এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সকাল থেকেই বিয়েবাড়িতে অতিথিরা আসতে শুরু করেছেন। নির্মাতা করণ জোহর, অভিনেতা অমিতাভ বচ্চন ও তার মেয়ে শ্বেতা নন্দা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, স্বরা ভাস্কর, রাকেশ ওম প্রকাশ মেহরাসহ অনেকেই হাজির হয়েছেন সোনমের বিয়েতে।

বিয়ে সম্পন্ন হলে অতিথিদের জন্য আছে মধ্যাহ্নভোজের আয়োজন। এরপর আজ রাত আটটায় হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউডের লোকজন।

মেহেদি অনুষ্ঠানের মতো সেখানেও নাচ-গানের আয়োজন রাখা হয়েছে। তবে বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না সোনম-আনন্দ জুটি। নিমন্ত্রণপত্রে তারা জানিয়ে দিয়েছেন: আমাদের বিশেষ এই দিনে উপহার হিসেবে একমাত্র কাম্য আপনার উপস্থিতি।

বিয়ে এই মাসে হলেও সোনমদের জুহুর বাড়িতে মরিচা বাতি লেগেছে গত মাসেই। নায়িকার মা সুনিতা ভবানী নিজে দাঁড়িয়ে থেকে বিয়েবাড়ির আলোকসজ্জার নির্দেশনা দিয়েছেন। আলোর রোশনাইয়ে ভরে গেছে বিয়েবাড়ির চারপাশ। উৎসবের আমেজে মেতেছে গোটা কাপুর ও আহুজা পরিবার।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

দুষ্ট লোকের মন্দ কথায় কান দিবেন না, আমি ঋণখেলাপি নই: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলা চলচ্চিত্রের অভিনেতা ফারুক বলেছেন, দুষ্ট লোকের মন . . . বিস্তারিত

নেতাকর্মীদের উপর আ’লীগের হামলার কারণে নির্বাচনী প্রচারণায় একাই কনকচাঁপা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনে দলীয় নেতাকর্মী ছাড়াই স্বামীকে সাথে নিয়ে ভোটের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com