এক সিনেমাতেই শাকিবের ৬০ লাখ টাকা

১৪ এপ্রিল,২০১৮

এক সিনেমাতেই শাকিবের ৬০ লাখ টাকা

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: এবার মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে কাজ করবে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ছবির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা।

ছবিতে অভিনয় করবেন ঢাকাই চলচ্চিত্রে গত বছরে রাজত্ব করা জাতীয় চলিচ্চত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শাকিব খান। এরই মধ্যে তার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আলোচনা চূড়ান্ত হয়েছে। এই একটি ছবির জন্য নাকি শাকিব খান ৭০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছেন। তবে জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান তাকে ৬০ লাখ টাকা দিতে রাজি হয়েছে।

যদিও ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

শাকিব খানের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে খবরটি জানা যায়। এ ব্যাপারে শাকিব খান এখনো কিছু বলেননি। কারণ, আলোচনা চূড়ান্ত হওয়ার পর সেদিন রাতেই তিনি স্কটল্যান্ডের উদ্দেশে রওনা দেন।

শনিবার (১৪ এপ্রিল) সকালে আবদুল আজিজ জানান, শাকিব খান এই ছবিতে কাজ করবেন, এটা চূড়ান্ত। আগামী জুলাইতে ছবির শুটিং শুরু হবে। পুরো গল্পটাই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। শাকিব খান যে ধরনের ছবিতে কাজ করেছেন, এটি সেগুলো থেকে একেবারেই আলাদা হবে। আর গল্প শোনার পর শাকিব খান নিজেও অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

ছবির গল্প আবদুল আজিজ নিজেই ভেবেছেন। সেই গল্প অবলম্বনে ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। নতুন কোনো নায়িকা থাকার সম্ভাবনা আছে। তা রাজ চক্রবর্তীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এরই মধ্যে ছবির আরেকজন শিল্পীকে চূড়ান্ত করা হয়েছে, তিনি মিশা সওদাগর।

ছবিটি পুরোপুরি বাংলাদেশের। প্রযোজনা করছে শুধুই জাজ মাল্টিমিডিয়া। তাহলে কলকাতার রাজ চক্রবর্তীকে পরিচালনার দায়িত্ব দিচ্ছেন কেন? আবদুল আজিজ বলেন, এই ছবির ক্যানভাস অনেক বড়। আমি মনে করি, রাজ চক্রবর্তী তা যথাযথভাবে সামলাতে পারবেন।

১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এল রে’ ছবির শুটিং করছেন শাকিব খান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ২২ এপ্রিল শাকিব খানের ঢাকায় ফিরে আসার কথা রয়েছে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে শাকিব খানের।

আর আবদুল আজিজ জানালেন, শাকিব খান ঢাকায় ফিরে আসার পরই নতুন ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। জুলাই মাস থেকে টানা শুটিং হবে। তখন শাকিব খানকে এই ছবির শুটিংয়ে অনেকটা সময় দিতে হবে।

গত ২৮ মার্চ তার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শাকিব খান বলেন, এখন থেকে নিয়মিত বড় বাজেটের সিনেমা প্রযোজনা করব। সেসব ছবিতে আমি অভিনয় করব। বাংলাদেশ ও ভারত দুই দেশের যৌথ প্রয়াসে ছবিগুলো নির্মিত হবে। শুধু তা-ই নয়, নতুন যারা কাজ করতে চায়, তারাও সুযোগ পাবে।

ঢালিউড হিরো এখন বাংলাদেশের পাশাপাশি ভারতের কলকাতায়ও সমানতালে ছবির কাজ করছেন। যারা দেশে ও দেশের বাইরে ভালো কাজ করার চেষ্টা করছেন, তাদের বাধা না দিয়ে সহযোগিতা করার পরামর্শ দেন শাকিব।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ শুরু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com