মৌমিতার আর বড় অভিনেত্রী হওয়া হল না, হতাশায় সুইসাইড!

১০ মার্চ,২০১৮

মৌমিতার আর অভিনেত্রী হওয়া হল না, হতাশায় সুইসাইড!

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: উঠতি বয়সী মৌমিতা সাহার স্বপ্ন ছিল অনেক বড় অভিনেত্রী হওয়ার। আর সে লক্ষ্য পূরণে অনেক দূর এগিয়েছিলও। কিন্তু মাঝ পথে কী যেন ঘটলা। আর সে কারণে অকালেই ঝরে গেল একটি সম্ভাবনাময় প্রাণ।

এই যুবতীর বাড়ি হুগলির ব্যান্ডেলে। বাংলা সিরিয়ালে কাজের সুবাদে রিজেন্ট পার্ক থানা এলাকার অশোকনগরে বছর দু’য়েক আগে ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন বছর তেইশের মৌমিতা। তবে এই মুহূর্তে হাতে কাজ কম ছিল।

শুক্রবার দীর্ঘক্ষণ দরজা না খোলায় সন্দেহ হয় প্রতিবেশীদের। খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। পুলিশ এসে দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে। লাশ পাঠানো হয় ময়নাতদন্তে। খবর দেওয়া হয় অভিনেত্রীর ব্যান্ডেলের বাড়িতে।

তার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য। শুক্রবার লাশ উদ্ধারের সময় ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে।

পুলিশ জানায়, টালিউডে মডেলিং ও অভিনয়ের সূত্রে তিনি রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের ভাড়া বাড়িতে একাই থাকতেন মৌমিতা । শুক্রবার দুপুর থেকে তার ফোন বন্ধ পায় বাড়ির লোক। পরে তারা বাড়িওয়ালাকে বিষয়টি জানান। বাড়িওয়ালা গিয়ে দেখেন মৌমিতার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সাহায্যে ঘরের দরজা ভাঙেন তিনি। ঘরের মধ্যে মৌমিতাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এরপর রিজেন্ট পার্ক থানায় খবর দেয়া হয়।

পুলিশ গিয়ে মৌমিতার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে। সেখানে লেখা ছিল, ‘আমার আর অভিনেত্রী হওয়া হল না’। পুলিশের অনুমান হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

সাতক্ষীরার ‘হিন্দু চোর’ নিয়ে নাটক, কট্টরপন্থীদের হুমকির মুখে নাম বদল

বিনোদন ডেস্কআরটিএনএনকলকাতা: ভারতের কলকাতার নাট্যকার প্রবীর মণ্ডল বেশ কবছর আগে বাংলাদেশের সীমান্তবর্তী সাতক্ষীরার একটি গ্ . . . বিস্তারিত

আগে একটু খেয়ে নিই, অনেক ক্ষুধা পেয়েছে…

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে করা মামলায় গত ১১ জুন জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com