ব্রেকিং সংবাদ: |
  • হঠাৎ কেঁপে উঠলো সিলেট, ৫ দশমিক ২ মাত্রার ভূমিকম্প
  • টরোন্টোয় গাড়িচাপায় প্রাণ গেল ১০ পথচারীর, ট্রুডোর সান্ত্বনা
  • পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ারকে তারেক রহমানের লিগ্যাল নোটিশ
  • ‘তারেক বর্তমানে বাংলাদেশের নাগরিক নন’
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৩
  • ২৫ বছরের যুদ্ধে সোয়া কোটি মুসলিম নিহত, যা একটি বিশ্বযুদ্ধের সমান ক্ষয়ক্ষতি
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

শ্রীদেবী কন্যার জন্মদিনের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে

০৯ মার্চ,২০১৮

শ্রীদেবী কন্যার জন্মদিনের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ইনস্টাগ্রামে জন্মদিনের ছবি আপলোড করে প্রবল সমালোচনার মুখে শ্রীদেবী কন্যা জাহ্নবী। মা চলে গিয়েছেন ১০ দিনও হয়নি। এখনই কি জন্মদিনের পার্টি বাতিল রদ করা যেত না? প্রশ্ন তুলেছেন অনেকে।

গত ৬ মার্চ ২১ বছরে পা দিয়েছেন জাহ্নবী। খুব শীঘ্রই তার প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তি পাবে। তার প্রস্তুতি চলছে। মা শ্রীদেবী মেয়েকে প্রথম ছবির জন্য তৈরি করেছিলেন। কিন্তু ‘ধড়ক’-এর মুক্তি আর দেখে যাওয়া হল না শ্রীদেবীর।

তার আগে গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের হোটেলের বাথটাবে ‘দুর্ঘটনাবশত জলে ডুবে’ মৃত্যু হয় তার। শ্রীদেবীর এই আশ্চর্যজনক মৃত্যু শুধু তার পরিবারকেই নয়, ধাক্কা দিয়েছে সিনেমা প্রেমীদেরও। এখনও শোকের পরিবেশ কাটেনি। শ্রীদেবীকে নিয়ে চর্চাও বন্ধ হয়নি। তার মধ্যে জন্মদিন কেন পালন করলেন জাহ্নবী? প্রশ্ন অনেক শ্রীদেবী ভক্তের।

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ছবিতে দেখা গিয়েছে, জন্মদিনের পার্টিতে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, সোনম কাপুর, রিহা কাপুর, সানায়া, জাহান এবং অনশুলা কাপুর একটি সোফায় বসে আছেন। তাদের পাশে বসেন আছেন জাহ্নবী। সকলেই বেশ হাসিখুশি। এখানেই আপত্তি তুলেছেন অনেকে।

কেউ লিখেছেন, মায়ের মৃত্যুর এক সপ্তাহ পরই জন্মদিন পালনের খুব তাড়া ছিল? অন্তত ১৩ দিন পার করা তো উচিত ছিল। মায়ের মৃত্যুটা এঁদের কাছে খুব গুরুত্বপূর্ণ নয়। কেউ তাদের বলেনি, সবসময় বসে কাঁদতে। অন্তত শোকের পরিবেশটা কাটিয়ে তারপর অনুষ্ঠান করা উচিত ছিল।

অন্যজন লিখেছেন, মায়ের মৃত্যুর কয়েক দিনের মধ্যে এইভাবে হাসতে দেখে সত্যি অবাক হচ্ছি। একজন তারকা কন্যার আরও দায়িত্বশীল হওয়া উচিত ছিল। আবার শ্রীদেবীর মেয়ের পক্ষেও অনেকে সওয়াল করেছেন। ছবি নিয়ে বিতর্ক হলেও জন্মদিন নিয়ে আলাদা করে কোনও ধুমধাম হয়নি কাপুর পরিবারে। দিনের শুরুটা একটি অনাথ আশ্রমে গিয়ে কাটান জাহ্নবী। পরে ট্যুইটারে মায়ের স্মৃতির উদ্দেশে লেখেন, আজ আমার জন্মদিনে, সবাইকে একটাই কথা বলতে চাই, নিজের বাবা-মাকে ভালোবাসুন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘আমার জীবন নষ্ট করে দিয়েছে শাহরুখ খান!’

বিনোদন ডেস্কআরটিএনএনদিল্লি: ইনস্টাগ্রামের একটি পোস্ট। এক বাঙালি তরুণীর জবানবন্দি। যার প্রথম লাইন, ‘শাহরুখ খান আমার . . . বিস্তারিত

রাজীবের ছোট ভাইদের দায়িত্ব নিতে চান অনন্ত জলিল

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা বাসচাপায় হাত হারানো কলেজ ছাত্র রাজীব হোসেন অবশেষে চলে গেছেন। এরই . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com