ছয় ছয়বার প্রত্যাখ্যাত হলেন সালমান!

১৩ ফেব্রুয়ারি,২০১৮

সালমান

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: শাহরুখ খান, সালমান খান আর আমির খানের নায়িকা হওয়ার জন্য হাপিত্যেশ করে বসে থাকেন বলিউডের নায়িকারা। এই তিন খানের নায়িকা হওয়া মানে জীবনে অনেকটাই প্রাপ্তি। সেখানে সালমানের মতো সুপারস্টারকে একবার নয়, ছয়-ছয়বার প্রত্যাখ্যান করেছেন এক বলিউড সুন্দরী। শাহরুখ খানের হাত ধরে হিন্দি ছবির জগতে পা রাখেন তিনি। এরপর সাফল্য তাঁর একমাত্র সঙ্গী। খানদের থেকে কিছু কম যান না। তিনি দীপিকা পাড়ুকোন। ছয়বার প্রত্যাখ্যানের পর এবার নাকি সালমান খানের সঙ্গে তিনি জুটি বাঁধতে চলেছেন।

সাজিদ নাদিয়াদওয়ালার ‘কিক টু’ ছবিতে বলিউডের ‘দাবাং খান’কে দেখা যাবে, তা নিশ্চিত। কিন্তু সালমান খানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বলিউডে নানা গুঞ্জন। তবে একটা বিষয় স্পষ্ট, সাল্লু ভাইয়ের নায়িকা হিসেবে জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখা যাবে না। সালমান আগেই ইশারায় বুঝিয়েছিলেন, এই ছবিতে জ্যাকুলিন নেই। ‘কিক’ ছবিতে সালমানের নায়িকা হিসেবে এই বলিউড সুন্দরীকে দেখা গিয়েছিল।

সাজিদের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক বেশ ভালো। কিন্তু সাজিদ তাঁর ‘কিক টু’ ছবির জন্য সালমানের সঙ্গে অন্য কোনো নায়িকাকে চান। এমন এক নায়িকাকে চান, যিনি এর আগে সালমানের সঙ্গে জুটি বাঁধেননি। আসলে সাজিদ একটি নতুন জুটিকে উপহার দিতে চান।

সূত্রের খবর অনুযায়ী, সাজিদ বলিউডের ভাইজানের নায়িকা হিসেবে দীপিকাকেই চান। সব ঠিকঠাক এগোলে ‘কিক টু’ ছবিতে নতুন জুটি দেখা যাবে। এবারও প্রত্যাখ্যান করবেন বলিউডের ‘পদ্মাবতী’? তা সময়ই বলবে।

এর আগে ফের খুনের হুমকি দেওয়া হল সালমান খানকে। হুমকি পেয়ে প্রথমে ভয় পাননি সালমান খান। কিন্তু, শুটিংয়ের সময় অস্ত্র নিয়ে সেটে ঢুকে হুমকি দেওয়া হলে, স্তম্ভিত হয়ে যান সালমান। অভিনেতার যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্য বন্ধ করে দেওয়া হয় ‘রেস থ্রি’-র শুটিং। এরপর পুলিস এবং নিরাপত্তা রক্ষীরা একযোগে এসকর্ট করে শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যান সালমান খানকে।

বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘রেস থ্রি’-র সেটে অস্ত্র নিয়ে দুষ্কৃতী ঢুকে পড়লে, সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। এরপর সাবধানে বাড়ি নিয়ে যাওয়া হয় সালমানকে। কড়া নিরাপত্তার মোড়কে এরপর শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয় বলিউডের ‘ভাইজান’-কে।

এ বিষয়ে সালমানের বাবা সেলিম খানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কী ঘটেছে, সে বিষয়ে সঠিক খবর নেই তার কাছে। তবে এই প্রথম নয়, যখন সালমানকে খুনের হুমকি দেওয়া হল। এর আগেও বেশ কয়েকবার সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তার বাবা।

মুম্বই মিরর-এর খুর অনুযায়ী, লরেন্স বিশনোই নামে রাজস্থানের এক গ্যাংস্টারই সালমানকে হুমকি দিয়েছেন। তবে ‘বজরঙ্গী ভাইজান’র যাতে কোনও ক্ষতি না হয়, সে বিষয়ে তত্পর পুলিশ প্রশাসন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

শাকিব আর বুবলী কি মিলিয়ে পোশাক পরেছিলেন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজনে খাওয়া-দাওয়া পর্ব চুকিয়ে সোফায় বসে সাংস্কৃতিক অনুষ্ঠ . . . বিস্তারিত

শাকিব খান ও অপু বিশ্বাসের তালাক কার্যকর ১২ মার্চ

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: চিত্রতারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস আজ থেকে আর স্বামী-স্ত্রী নন এমন কথা চলচ্চিত্রপাড়ায় ত . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com