ফের সালমান খানকে হত্যার হুমকি, শুটিং বন্ধ

১২ জানুয়ারি,২০১৮

 সালমান

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ফের খুনের হুমকি দেওয়া হল সালমান খানকে। হুমকি পেয়ে প্রথমে ভয় পাননি সালমান খান। কিন্তু, শুটিংয়ের সময় অস্ত্র নিয়ে সেটে ঢুকে হুমকি দেওয়া হলে, স্তম্ভিত হয়ে যান সালমান। অভিনেতার যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্য বন্ধ করে দেওয়া হয় ‘রেস থ্রি’-র শুটিং। এরপর পুলিস এবং নিরাপত্তা রক্ষীরা একযোগে এসকর্ট করে শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যান সালমান খানকে।

বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘রেস থ্রি’-র সেটে অস্ত্র নিয়ে দুষ্কৃতী ঢুকে পড়লে, সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। এরপর সাবধানে বাড়ি নিয়ে যাওয়া হয় সালমানকে। কড়া নিরাপত্তার মোড়কে এরপর শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয় বলিউডের ‘ভাইজান’-কে।

এ বিষয়ে সালমানের বাবা সেলিম খানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কী ঘটেছে, সে বিষয়ে সঠিক খবর নেই তার কাছে। তবে এই প্রথম নয়, যখন সালমানকে খুনের হুমকি দেওয়া হল। এর আগেও বেশ কয়েকবার সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তার বাবা।

মুম্বই মিরর-এর খুর অনুযায়ী, লরেন্স বিশনোই নামে রাজস্থানের এক গ্যাংস্টারই সালমানকে হুমকি দিয়েছেন। তবে ‘বজরঙ্গী ভাইজান’র যাতে কোনও ক্ষতি না হয়, সে বিষয়ে তত্পর পুলিস প্রশাসন।

প্রেমে ছ্যাকা খেয়ে যা করেছিলেন আমির খান!
মিস্টার পারফেক্টশনিষ্ট আমির খান অভিনীত প্রথম ছবি ‘কেয়ামত সে কেয়ামত তক’। প্রায় ৩০ বছর আগে এ ছবি মুক্তি পাওয়ার পর রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান তিনি। এমনকি এই ছবি মুক্তি পাওয়ার পর অনেক নারী দর্শকই আমিরের মতো একজন প্রেমিক চেয়েছেন। কিন্তু অনেকেই জানেন না টিন এজার আমিরকে তিনবার মেয়েরা ফিরিয়ে দিয়েছে। সেই দুঃখে আমির একবার মাথাও ন্যাড়া করেছিলেন।

সম্প্রতি ভারতীয় মিডিয়ায় আমির খানের একটা পুরনো সাক্ষাৎকার প্রকাশ্যে এসেছে। সেখান থেকেই এই ঘটনা জানা যায়।

ওই সাক্ষাৎকারে আমির খানের কাছে জানতে চাওয়া হয় যখন তিনি টিনএজার ছিলেন তখন কোনো মেয়ের প্রেমে পড়েছিলেন কি না? উত্তরে তিনি বলেন, আমি খুব রোম্যান্টিক ছিলাম। তাই মাঝে মাঝেই মেয়েদের প্রেমে পড়তাম। কিন্তু দুর্ভাগ্যবশত যখন তাদের প্রেমের কথা জানাতাম তারা আমাকে রিজেক্ট করে দিত। আমি খুব লাজুক ছিলাম, তাই অনেক সাহস সংগ্রহ করে প্রপোজ করতাম। আমাকে তিনবার রিজেক্ট করা হয়। তবে আমি তিনবার সিরিয়াসভাবে প্রেমে পড়ি। কিন্তু তিনবারই আমার কপালে ‘না’ জোটে।

আমির আরও বলেন, আমি যে মেয়েটাকে ভালোবাসতাম তাকে প্রপোজ করার পর সে আমাকে রিজেক্ট করে‚ ফলে তাকে হারিয়েছিলাম। আর সেই দুঃখে আমি মাথা ন্যাড়া করে ফেলি।

পিকে আমির বলেন, মানছি প্রেমে ধাক্কা খেয়ে আমি খুব বোকামির কাজ করেছিলাম। কিন্তু যখন করেছিলাম তখন আমার ১৭-১৮ বছর বয়স ছিল।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

সাতক্ষীরায় ‘মুসল্লিদের আপত্তিতে’ আটকে গেল জান্নাত

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সাতক্ষীরা জেলায় পুলিশ জানিয়েছে, স্থানীয় মুসল্লি এবং মসজিদের ইমা . . . বিস্তারিত

কণ্ঠশিল্পী ন্যান্সির বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ন্যান্সি আর তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com