সিদ্ধান্ত বদলে ফের চলচ্চিত্রে ফিরছেন অপু

০৯ জানুয়ারি,২০১৮

সিদ্ধান্ত বদলে ফের চলচ্চিত্রে ফিরছেন অপু

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: দাম্পত্য জীবন নিয়ে নানা ঝামেলায় কিছুদিন আগে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও, সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগির আবারো অভিনয়ে নিয়মিত হবেন বলে জানিয়েছেন তিনি। বর্তমানে তিনি চলচ্চিত্রে ফেরার জন্য নিজেকে প্রস্তুত করছেন।

অপু বিশ্বাস বলেন, আগামী মার্চ থেকে আমি ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে আমি নিজেকে তৈরি করছি। আমি দুটি ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, কিন্তু বিশেষ কারণে আমি একটি কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। ‘কানাগলি’ ছবিটির জন্য আমি পরিচালককে ডেট দিয়েছি। আর ‘কাঙ্গাল’ ছবিটি করতে পারব কি না, তা পরে জানাব।

নিজের প্রস্তুতি নিয়ে অপু বলেন, আমি এখন পুরো সময়টা সন্তান ও নিজেকে দিচ্ছি। নিয়মিত জিম করছি, যেহেতু আমার সন্তান হওয়ার কারণে একটু মুটিয়ে গেছি, তাই আমার একটু বেশিই পরিশ্রম করতে হচ্ছে। তবে আমি এর আগেও ব্যায়াম করে নিজেকে তৈরি করেছিলাম। আশা করি, এখনো তা করতে পারব।

‘কানাগলি’ ছবির পরিচালক রবিন খান বলেন, আমরা ছবির শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি। অপু বিশ্বাসের কাছ থেকে আমরা মার্চ মাসের শিডিউল পেয়েছি। আশা করি, সময়মতো ছবির শুটিং শুরু করতে পারব। ছবিতে অপু বিশ্বাসরে সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বাপ্পী চৌধুরী।

উল্লেখ্য, নায়ক শাকিব খান স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠানোর ব্যাপারে যে অভিযোগগুলোর দিকে ইঙ্গিত করেছিলেন তার মধ্যে অপুর অভিনয় এবং পরোক্ষভাবে নায়ক বাপ্পী চৌধুরীর নামও উঠে এসেছিল। শাকিব সব সময়ই আকার ইঙ্গিতে বোঝাতে চেয়েছেন, স্ত্রী অপু বিশ্বাস আর অভিনয়ে না আসুক। তার সব কথা মেনে চলুক, সংসার করুক।

তাছাড়া ছেলে জয়কে ঘরে তালাবদ্ধ করে অপু কলকাতায় ডাক্তার দেখাতে গেলে সে সময় বার বারই উঠে আসে নায়ক বাপ্পী চৌধুরীর নাম। শাকিব অভিযোগ করেছিলেন, ডাক্তার দেখাতে নয়, অপু বয়ফ্রেন্ড নিয়ে কলকাতায় বেড়াতে গেছেন। স্পষ্ট করে না বললেও তার অভিযোগের আঙুল যে বাপ্পীর দিকেই ছিল সেটা বোঝা গিয়েছেল পরবর্তীতে অপুর বক্তব্য থেকেও। অপু বলেছিলেন, ‘বাপ্পী আমাকে দিদি বলে ডাকে। সে আমার ছোট ভাইয়ের মতো। তার নাম জড়িয়ে এমন অভিযোগ জঘণ্য।’

এদিকে, তারকা জুটি শাকিব-অপুর সংসার টেকাতে আগামী ১৫ জানুয়ারি সালিশি বৈঠক বসাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের পারিবারিক আদালত। সেখানে শাকিব-অপুসহ দুই পরিবারের লোকদেরকেও হাজির থাকতে বলা হয়েছে। ১৫ জানুয়ারি সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে অনুষ্ঠিত হবে ওই সালিশি বৈঠক। হাজির থাকবেন তো শাকিব?

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

পাকিস্তানি হওয়ায় যত অপমান, কাঁদলেন পাক অভিনেত্রী

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: পাকিস্তানের অনেক অভিনেত্রীই ভারতের বলিউডে অভিনয় করেছেন। তাদের মধ্যে একজন সাবা কামার। বলিউড ছব . . . বিস্তারিত

প্রাণনাশের হুমকি সত্বেও থেমে নেই সালমান

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: বলিউড জনপ্রিয় অভিনেতা সালমান খান। কয়েকদিন আগে যোধপুরে কৃষ্ণকায় হরিণ হত্যা মামলার হাজিরা দিতে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com