শাহরুখ খানের বিরুদ্ধে চুরির অভিযোগ

০৭ জানুয়ারি,২০১৮

শাহরুখ

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বছরের শুরুতেই চুরির অভিযোগ উঠলো বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিরুদ্ধে। তাও আবার কবিতা চুরির অভিযোগ। শেষ পর্যন্ত এই ছিল তার কপালে।

বলা হচ্ছে, চোরাই পথে জিরো দিয়ে হিরো হওয়ার চেষ্টা করছেন কিং খান। আর এই চুরির অভিযোগ উঠেছে, শাহরুখ খানের মুক্তি প্রতীক্ষিত জিরো সিনেমার টিজার নিয়ে। বছরের প্রথম দিনই মুক্তি পায় সিনেমার টিজারটি।

জানা গেছে, এই টিজারে ব্যবহৃত ‘টিকিট লিয়ে ব্যায়ঠে হ্যায় লোগ মেরি জিন্দেগি কি, তামাশা ভি পুরা হোনা চাহিয়ে’ কবিতাটি নিজের আইডি থেকে শেয়ার করেছেন শাহরুখ খান। আর এখানেই আপত্তি তুলেছেন কবি মিথিলেশ বারিয়া। তার অভিযোগ, এই লাইনটি তার লেখা। এই লাইনটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এসআরকে। সেখান থেকেই আপত্তির সূত্রপাত। কোথাও তার নাম উল্লেখ করেননি শাহরুখ খান।

যদিও পরিচালক এবং অভিনেতার এই বিষয়ে স্পষ্ট করে কোনো বক্তব্যই নেই। তবে লেখক জানিয়েছেন যে, পরিচালক আনন্দ এল রাই নাকি তাকে আশ্বাস দিয়েছেন যে, ত্রুটি সংশোধন করে মিথিলেশকে তার কবিতা থেকে নেওয়া লাইনের জন্য প্রাপ্য স্বীকৃতি দেওয়া হবে।

সালমানকে মেরে ফেলার হুমকি
ভরা আদালতে সবার সামনেই কিনা স্পষ্ট প্রাণে মারার হুমকি দিয়ে বসলো কুখ্যাত দুষ্কৃতী। তবে যে কাউকে সেই হুমকি দেওয়া হয়নি। সরাসরি বলিউড অভিনেতা সালমান খানকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

কৃষ্ণসার হরিণ মারার ঘটনায় শুক্রবার হাজিরা দেওয়া কথা ছিল সালমান খানের। সেই জন্যই এদিন যোধপুর কোর্টে হাজির হয়েছিলেন সালমান। হাজিরার পর থেকে তেমন কোনও ঝামেলাও হয়নি। তবে সমস্যা শুরু হয় পরে। যখন একই কোর্টরুমে হাজির হয় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণই। লরেন্স সরাসরি প্রাণে মারার হুমকি দিয়ে বসে সালমানকে। যদিও সেই হুমকিতে বিশেষ জোর ছিল না।

কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনারয় এই নিয়ে দ্বিতীয় দিন আদালতে হাজিরা দিচ্ছেন সালমান। গতকাল ও আজ এই কারণেই যোধপুর কোর্টে ছিল কড়া নিরাপত্তা। লরেন্সকেও এদিন আরেক নিরাপত্তার বেষ্টনিতে হাজির করা হয় আদালতে। এর মাঝেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রাণে মারার হুমকি দিয়ে বসে সে।

এদিকে তার ছবি 'টাইগার জিন্দা হ্যায়' বক্স অফিসে ৩০০ কোটির ঘর পার করে পেলেছে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খানের বিপরীতে অভীনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ শুরু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com