ব্রেকিং সংবাদ: |
  • সিনহার ব্যাংক হিসাবে অস্বাভাবিক লেনদেন, নিরঞ্জন ও শাহজাহানকে দুদকে তলব
  • জিজ্ঞাসাবাদের পর ছাড়া পেলেন বিডিজবসের প্রধান নির্বাহী
  • টরেন্টোর হামলাকারী সম্পর্কে সর্বশেষ যা জানা যাচ্ছে
  • তাবিথ আউয়াল ও আব্দুল হাই বাচ্চুকে দুদকে তলব
  • হঠাৎ কেঁপে উঠলো সিলেট, ৫ দশমিক ২ মাত্রার ভূমিকম্প
  • টরোন্টোয় গাড়িচাপায় প্রাণ গেল ১০ পথচারীর, ট্রুডোর সান্ত্বনা
  • বিজেপির শীর্ষ নেতাদের বক্তব্যে ঢাকার রাজনীতিতে তোলপাড়
  • খালেদা জিয়ার সাথে দেখা করতে গেছেন স্বজনরা
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৩
  • ২৫ বছরের যুদ্ধে সোয়া কোটি মুসলিম নিহত, যা একটি বিশ্বযুদ্ধের সমান ক্ষয়ক্ষতি
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

সালমানকে মেরে ফেলার হুমকি

০৬ জানুয়ারি,২০১৮

সালমান

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ভরা আদালতে সবার সামনেই কিনা স্পষ্ট প্রাণে মারার হুমকি দিয়ে বসলো কুখ্যাত দুষ্কৃতী। তবে যে কাউকে সেই হুমকি দেওয়া হয়নি। সরাসরি বলিউড অভিনেতা সালমান খানকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

কৃষ্ণসার হরিণ মারার ঘটনায় শুক্রবার হাজিরা দেওয়া কথা ছিল সালমান খানের। সেই জন্যই এদিন যোধপুর কোর্টে হাজির হয়েছিলেন সালমান। হাজিরার পর থেকে তেমন কোনও ঝামেলাও হয়নি। তবে সমস্যা শুরু হয় পরে। যখন একই কোর্টরুমে হাজির হয় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণই। লরেন্স সরাসরি প্রাণে মারার হুমকি দিয়ে বসে সালমানকে। যদিও সেই হুমকিতে বিশেষ জোর ছিল না।

কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনারয় এই নিয়ে দ্বিতীয় দিন আদালতে হাজিরা দিচ্ছেন সালমান। গতকাল ও আজ এই কারণেই যোধপুর কোর্টে ছিল কড়া নিরাপত্তা। লরেন্সকেও এদিন আরেক নিরাপত্তার বেষ্টনিতে হাজির করা হয় আদালতে। এর মাঝেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রাণে মারার হুমকি দিয়ে বসে সে।

‘ধুম-থ্রি’কে পেছনে ফেলে দিল সালমানের ‘টাইগার’
গত বছরের ২২ ডিসেম্বর মুক্তি পায় বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি। আলোচিত এই সিনেমাটিতে দীর্ঘ ৫ বছর পর একসাথে অভিনয় করছেন তারা। মুক্তির পরেই দাপটের সাথে বক্স অফিসে ধামাকা বাজাচ্ছে টাইগার।

ভারতীয় বক্স অফিসের তথ্য মতে, মি.পারফেক্টশনিষ্ট আমির খানের ছবি ধুম-থ্রি সিনেমার আয় পেছনে পেলে দিল সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’। ২০১৩ সালে বড়দিন উপলক্ষে মুক্তি পায় ধুম-থ্রি। এ যাবৎ সিনেমাটি শুধুমাত্র ভারতীয় বক্স অফিসে আয় করেছে ২৮৬.২৭ কোটি রুপি। কিন্তু মাত্র ১৩ দিনে এটিকে পেছনে ফেলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। গত ২২ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবিটি মাত্র ১৩ দিনেই ভারতীয় বক্স অফিসে এতোমধ্যে ২৮৬.৬২ কোটি রুপি আয় করে পেলেছে।

এদিকে একের পর এক নতুন নতুন রেকর্ড তৈরি করছে ছবিটি। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে খুব ভালোভাবেই ব্যবসা করছে সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’। মুক্তির প্রথম দিন শুক্রবার ছবিটি আয় করে ৩৪.১০ কোটি রুপি। যথাক্রমে- দ্বিতীয় দিন- শনিবার (২৩ ডিসেম্বর) ৩৫.৩০ কোটি, তৃতীয় দিন- রবিবার (২৪ ডিসেম্বর) ৪৫.৫৩ কোটি, চতুর্থ দিন- সোমবার (২৫ ডিসেম্বর) ৩৬.৫৪ কোটি, পঞ্চম দিন- মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ২১.৬০ কোটি, ষষ্ঠ দিন- বুধবার (২৭ ডিসেম্বর) ১৭.৫৫ কোটি, সপ্তম দিন- বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ১৫.৪২ কোটি, অষ্টম দিন- শুক্রবার (২৯ ডিসেম্বর) ১১.৫৬ কোটি, নবম দিন- শনিবার (৩০ ডিসেম্বর) ১৪.৯২ কোটি, দশম দিন- রবিবার (৩১ ডিসেম্বর) ২২.২৩ কোটি, একাদশ দিন- সোমবার (১ জানুয়ারি) ১৮.০৪ কোটি, দ্বাদশ দিন- মঙ্গলবার (২ জানুয়ারি) ৭.৮৩ কোটি, ত্রয়োদশ দিন- বুধবার (৩ জানুয়ারি) ৫.৮৪ কোটি রুপি। সবমিলিয়ে মাত্র ১৩ দিনে ‘টাইগার জিন্দা হ্যায়’ আয় করে ২৮৬.৬২ কোটি রুপি।

এছাড়া আপাতত খুব শিগগির বলিউডে কোনো বড় ধরনের সিনেমা মুক্তি পাচ্ছে না। তাই আরো কিছুদিন ঝমিয়ে ব্যবসা করবে ছবিটি। আমির খানের ধুম-থ্রি এর আয় পেছনে ফেললেও সবচেয়ে ব্যবসাসফল বজরঙ্গি ভাইজান (৩২০.৩৪ কোটি রুপি) সিনেমার আয়ও ছাড়িয়ে যাবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিতে সালমান-ক্যাটরিনা ছাড়াও আরো অভিনয় করেছেন, সাজ্জাদ ডেলেপরোজ, কুমাড মিশ্রা, পারেস পাহুজা সহ আরো অনেকেই।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

মৃত্যুর খবর গুজব, এটিএম শামসুজ্জামান সম্পর্কে সর্বশেষ কী জানা যাচ্ছে

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: হঠাৎ করেই গত কয়েক দিন থেকে গুজব ছড়িয়ে যায় এ টি এম শামসুজ্জামান অসুস্থ, তিনি হাসপাতালে ভর্তি। এ . . . বিস্তারিত

দৃষ্টিপ্রতিবন্ধী মানুষগুলোর চাকরির দায়িত্ব নিলেন অনন্ত জলিল

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘ডিবেট ফর ডেমোক্রেসি’ আয়োজিত দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় বি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com